Sunday 27th of September 2020 06:12:36 AM
Monday 21st of December 2015 03:07:49 PM

মৌলভীবাজারে নির্বাচনী প্রচারনায় চাযের কাঁপে নির্বাচনী ঝড়

বৃহত্তর সিলেট, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে নির্বাচনী প্রচারনায় চাযের কাঁপে নির্বাচনী ঝড়

Pic 6

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ডিসেম্বর,আলী হোসেন রাজনঃ কনকনে শীত উপেক্ষা করে মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের নারী কাউন্সিলররা দিন-রাত চালাচ্ছেন প্রচারণা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। নির্বাচনকে ঘিরে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে মৌলভীবাজার শহরে। ঝুলানো হচ্ছে নিজের ছবি ও নেতার ছবি সহ দলীয় প্রতীক সম্বলীত পোষ্টার। ভোটারদের মন জয় করতে নানা উন্নয়নেরও প্রতিশ্রতি দিয়ে নানা সুরে মাইকে গান গেয়ে প্রচার করছে প্রার্থীদের কর্মীরা। দীর্ঘ সাত বছর পর দলীয় প্রতীকে প্রথম বারের মত পৌরসভা নির্বাচন হওয়ায় ভোটারদের মনে আনন্দের কমতি নেই।

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী অলিউর রহমান প্রার্থীতা ফিরে পাওয়ায় নির্বাচনী হাওয়ায় নতুন মাত্রা যোগ হয়েছে। মেয়র প্রার্থী ৫ জন প্রচারনায় থাকলেও বিএনপির প্রার্থী অলিউর রহমান ও আওয়ামীলীগ প্রার্থী ফজলুর রহমান কে নিয়েই ভোটারদের মধ্যে চলছে আলোচনা । প্রার্থী দু’জনের মধ্যে নির্বাচনে কে জিতবেন এই বিষয় নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে উচ্চ লেবেল পর্যন্ত আলোচনার ঝড় ।আবার কেউ কেউ মনে করছেন লড়াইটা হবে নৌকা এবং ধানের ষীশের। আবুল হোসেন চায়ের কাঁপে চুমূখ দিয়ে বলছেন বাবারে ভোট অইব নৌকা আর ধানের শীষের। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে থতই বারছে প্রচারনার দৌরজাপ।

এদিকে গতকাল আওয়ামীলীগ প্রার্থী ফজলুর রহমান নৌকা প্রতিক নিয়ে শহরের কাশিনাথ রোড়,সৈয়ার পুর,গীর্জা পাড়া,সোনাবান বিবি সড়ক, রিয়াজ উল্লাহ সড়কে প্রচারনা চালান। অন্য দিকে বিএনপির প্রার্থী অলিউর রহমান ধানের শীষের প্রতিক নিয়ে শহরের কোট রোড, বনবিথী আবাসিক এলাকা, মধ্য পাড়া, টিলা বাড়ি, সুলতাপুর রোডে প্রচার চালান। নির্বাচন আসে নির্বাচন যায় কেউ হারবে কেউ জিতবে কিন্তু প্রতিশ্রুতির ফুলঝুড়ি হয়ে থাকে আশার বাণী ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc