Sunday 20th of September 2020 10:50:39 AM
Wednesday 28th of October 2015 04:55:21 PM

মৌলভীবাজারে দোকান নিয়ে দুই পক্ষের সংঘর্ষঃআহত-১০

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে দোকান নিয়ে দুই পক্ষের সংঘর্ষঃআহত-১০

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮অক্টোবর,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজারের শেরপুর  লঞ্চঘাট এলাকায় মৎস্য আড়তের ঘর দখলকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায় গতকাল সকালে মৌলভীবাজার জেলার শেরপুর ফেরি ঘাটে প্রাঙ্গনে অবস্থিত কুশিয়ারা মৎস্য আড়ৎ এর উপর, মেঘনা মৎস আড়ৎ এর  মালিক আনছার উদ্দিন তার সন্ত্রাসী বাহীনির হাতে থাকা দা লাটি ও দেশীয় অস্ত্র শস্ত্র  নিয়ে হামলা ছালায় । কুশিয়ারা মৎস্য আড়ৎ এর লোক জন কে মারধর করে  তাদের  বি-৩নং দোকান কোটা দখল করে এবং মাছের আড়ৎ এর সরঞ্জামাদি এক লক্ষ টাকা ,মাছের আড়ৎ এর ক্যাশ বাক্স থেকে মাছ ক্রয় ও বিক্রয়ের নগদ ৩ লক্ষ ৫০হাজার টাকা লুটকরে।  কুশিয়ারা মৎস্য আড়ৎ এর আসবাবপত্র ভাংচুরে প্রায় ৫০হাজার টাকার ক্ষতিসাধন করে সস্ত্রীরা ।

এলাকাবাসী জানান, মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারের ল ঘাটে অবস্থিত জেলা পরিষদের মালিকানাধীন মৎস্য আড়ত মার্কেটের বি-০৩ নং ঘরে নাসির উদ্দিন ও দুলু মিয়া নামে ব্যবসা করে আসছিলেন।

এঘটনায়  কুশিয়ারা মৎস্য আড়ৎের মালিক দুলু মিয়া সহ  ১০জন আহত হন। আহতরা হলেন মো: দুলু মিয়া (৩০), দিলদার মিয়া (২৫),গুলজার মিয়া (২২),রইছ উল্যাহ (৫৫),নাছির মিয়া (২৫),রাশিদ আলী(৩০),মনির মিয়া (৪০),কাইযুম মিয়া (৪৫),আয়াছ উল্যাহ (৪০),নুয়াজ উল্যাহ (৩৫) আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে এলে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে যান এবং গুরুতর আহতরা মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় রয়েছেন।

এঘটনায়  মৌলভীবাজার মডেল থানা অফিসার ইনচার্জের কাজে দুলু মিয়া বাদি হয়ে দখল ও লুট পাটের অভিযোগ দায়ের করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc