Wednesday 21st of October 2020 01:05:03 PM
Wednesday 17th of February 2016 03:03:48 PM

মৌলভীবাজারে দেবাস্থলীর জমি দখল নিয়ে হামলায় আহত-২

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে দেবাস্থলীর জমি দখল নিয়ে হামলায় আহত-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭ফেব্রুয়ারী,বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার সদর উপজেলাধীন ৩নং কামালপুর ইউনিয়নের আব্দালপুর গ্রামের মৃত প্রাণকৃষ্ণ বৈষ্ণব ও তার স্ত্রী মৃত যজ্ঞ বৈষ্ণবীর দেবাস্থলীর জমি দখল করতে গিয়ে গত ১২/০২/২০১৬ইং রোজ শুক্রবার বেলা ২ টায় জমির মালিক সুধুর দেব (৪৫) ও তার স্ত্রী আসফা রানী দেবকে গুরুতর আহত করেছেন প্রতিবেশী প্রভাবশালীরা।

মামালার দরখাস্তের সুত্রে জানা যায়, সমর দেব (৪৫) পিতা-মৃত কিরোধ দেব, শাওন দেব (১৯)পিতা-অমর দেব, অমর দেব (৪১), পিতা-মৃত কিরোধ দেব, সাগর দেব (১৮), পিতা- অমর দেব ও সঙ্গীয় সন্ত্রাসী। বর্তমানে আহতরা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানিয়  সুত্রে ফারুক আহমেদ জানায়, জায়গার মালিক নিরীহ হওয়াতে সমাধির পাশে শৌচাগার স্থাপন করে সমাধির মাটি কেটে ভরাট করার সময় আসফা রানী আপত্তি করায় এলোপাতারি ভাবে কোদালের হাতা ও ক্রিকেটের ব্যাট দিয়ে আঘাত করতে থাকে। এতে তার ডান চোখের পাশে গুরুত্ব আহত হয়। তাহার চিৎকারে স্বামী সুধুর দেব এগিয়ে আসলে তার উপরও হামলে পড়ে। জীবন বাঁচাতে আহত অবস্থায় তারা পার্শ্ববর্তী আইনপুর গ্রামে ধাওয়া খেয়ে আসলে স্থানীয় গ্রামের মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

বাদী সুমন দেব জানায়, স্থানীয় লোকজন সুমন দেবকে মোবাইলে খবর দিলে গ্রামবাসীর সহযোগিতায় তাদের হাসপাতালে প্রেরণ করেন। গতকাল রাত ১১টায় সুমন দেব বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং১২০/১৬


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc