মৌলভীবাজারে দু’ই জঙ্গী আস্তানার তদন্ত সিআইডি’র হাতে

    0
    6

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুলাই,আশরাফ আলী, মৌলভীবাজার: আড়াই মাস পর মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাট এলাকার দুই জঙ্গী আস্তানার তদন্তভার পুলিশের বিশেষ শাখা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

    ১৫ জুলাই, শনিবার দূপুর ১২টা থেকে এই দুটি আস্তানা পরিদর্শন করেছেন সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল, মৌলভীবাজারের তদন্তকারী কর্মকর্তা আব্দুছ ছালেকসহ একটি দল।

    গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গী আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গী আস্তানায় অভিযান শেষ হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দুটি আস্তানা থেকে পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট ও সিআইডি আলামত সংগ্রহ করে। এরপর থেকে বাড়ি দুটিতে পুলিশ প্রহরা রাখা হয়।

    ১৫ জুলাই সিআইডি দায়িত্ব পাওয়ার পর দূপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুটি বাড়ি পরিদর্শন, এলাকাবাসীর সাথে মত বিনিময় ইত্যাদি কাজ সমাপ্ত করেছে।

    এবিষয়ে সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল জানান, আমরা ঘটনার পর থেকে আলামত সংগ্রহ করেছি। আজ পরিদর্শন ও এলাকাবাসীর সাথে মত বিনিময় করলাম। এখন আর কোন আলামত পাওয়া যায় কিনা সেটাও দেখা হচ্ছে। এছাড়া সাধারণ মানুষের ভয়ে থাকার কোন কারণ নাই। এই মামলাও সুষ্ঠু ও সুন্দর ভাবে তদন্ত করবো।

    উল্লেখ্য, গত গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গী আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গী আস্তানায় অভিযান শেষ হওয়ার পর নাসিরপুরে ৭জন ও বড়হাটে ৩জন জঙ্গী মারা যায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here