মৌলভীবাজারে দুই অতিরিক্ত পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

0
45

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার দু’জন অতিরিক্ত পুলিশ সুপারকে বদলীজনিত কারণে বিদায় সংবর্ধনা দিয়েছেন জেলা পুলিশ কর্তৃপক্ষ।

গতকাল শুক্রবার দিবাগত রাতে শ্রীমঙ্গলের জাগছড়া চা বাগান মাঠে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান এবং অতিঃ পুলিশ সুপার৷ (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমন।

উক্ত অনুষ্ঠানে বিদায়ী দুজন অতিরিক্ত পুলিশ সুপারকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্বারক এবং উপহার তুলে দেন জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

অনুষ্ঠানে দুই বিদায়ী পুলিশ কর্মকর্তা তাদের বক্তব্যে এই জেলায় তাদের কাজের অভিজ্ঞতা এবংবিভিন্ন সময়ের স্মৃতিচারণ করেন।

জেলার অন্যান্য অফিসারগণ দুই বিদায়ী সহকর্মীর সাথে তাদের কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। সবাই তাদের নতুন কর্মস্থলে নতুন কর্মজীবনের জন্য শুভকামনা জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) শহীদুল হক মুন্সী এবং সকল থানা ও ইউনিটের অফিসার ইনচার্জগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here