মৌলভীবাজারে চোরাইকৃত কারসহ গোয়েন্দাদের হাতে গ্রেফতার-২

    0
    16

    মৌলভীবাজার প্রতিনিধিঃ  মৌলভীবাজারে চোরাইকৃত প্রাইভেটকারসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা সংস্থা। জানা যায় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশের পরিচালনায় গোয়েন্দা অফিসার, এএসআই মুকন্দসহ ফোর্সদের একটি টিম আজ সোমবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮ টায় জেলা সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সৈয়দ শাহ মোস্তফা কলেজ লিংক রোড, শ্যামলী এলাকা মৌলভীবাজার থেকে চোরাইকৃত সাড়ে ৫ লক্ষ্য টাকা মূল্যের CARINA ব্র্যান্ডের একটি প্রাইভেটকার উদ্ধার করা হয় এ সময় গাড়ি চুরির সাথে জড়িত থাকার অপরাধে ২ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
    গ্রেপ্তারকৃতরা হল কাওছার আহমেদ (২৮) পিতা মো. আব্দুর রহমান সাং পূর্ব সৈয়ারপুর ও রাব্বি মিয়া (২০) পিতা- আব্দুল আজিজ সাং পশ্চিম সৈয়ারপুর, উভয় থানা ও জেলা- মৌলভীবাজার।
    এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ আটকের সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের আটক করেছি, তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।তা ছাড়া যে কোন অপরাধের তথ্য দিয়ে আইন প্রয়োগকারী সংস্থা সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন এই কর্মকর্তা।

    উদ্ধার করা চোরাইকৃত প্রাইভেটকার।