মৌলভীবাজারে চুরি হওয়া মালামালসহ আটক-১

    0
    4

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জুলাই,আশরাফ আলী,মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের পুর্ব সুলতানপুর এলাকার অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোতালিবের বাসার তালা ভেঙে দিনে দুপুরে দুধূর্ষ চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এরশাদ মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

    সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদি জেলার রায়পুর এলাকা থেকে আটক করে পুলিশ। এরশাদ লক্ষীপুর জেলার মিয়ার বাজার গ্রামের আবুল বাহার এর ছেলে।

    মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহাম্মদ জানান, গত ১৪ জুলাই শহরের কুসুমবাগ এলাকার পাপরিকা হোটেলে চোররা রুম ভাড়া নেয়। ১৫ জুলাই দুপুরে শহরের পুর্ব সুলতানপুর এলাকার অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোতালিবের বাসার তালা ভেঙ্গে সোনাগহনা ও নগদ টাকা নিয়ে যায়।

    এ ব্যাপারে একটি অভিযোগ থানায় দিলে এসআই মহসিন ভুইয়াকে দায়িত্ব দিলে সোমবার ভোরে গোপন সংবাদের ভিতিত্তে নরসিংন্দি জেলার রায়পুর এলাকায় অভিযান চালিয়ে এরশাদ মিয়াকে আটক করে পুলিশ।

    এ সময় তার কাছ থেকে দুটি গলার হার, ২টি হাতের বালা, ৩ জোড়া কানের দুল ও ২টি আংটিসহ মোট ৫ ভড়ি স্বর্ণ উদ্ধার করা হয়।
    তিনি আরো বলেন, চোর এরশাদ মিয়া জানায় তার সাথে আরো ৪ থেকে ৫ জন ছিল তাদের বাড়ি বরিশাল জেলায়। তাদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here