মৌলভীবাজারে চলন্ত ট্রেনে ছুরি ধরে মালামাল লুটঃআটক-১

    0
    24

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯সেপ্টেম্বর,জহিরুল ইসলামঃ মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতর পাহাড়ি এলাকায় সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের ছাদে ভ্রমণকারী যাত্রীর গলায় ছুরি ধরে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে দুর্বৃত্তরা।পরে শমশেরনগর রেলওয়ে স্টেশনে যাত্রীরা এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

    শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় এ ঘটনা ঘটে।

    জানা যায়, পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় আসার পর তিন দুর্বৃত্ত ট্রেনের ছাদে ভ্রমণকারী দীন ইসলাম (১৭) ও আব্দুর রহমান (১৬) নামের দুই যাত্রীর গলায় ছুরি ধরে একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার টাকা ছিনিয়ে নেয়।পরে বিকাল সাড়ে চারটায় শমশেরনগর স্টেশনে থামার পর ছিনতাইকারীরা ট্রেনের ছাদ থেকে দ্রুত নেমে পালানোর চেষ্টা করে।এ সময় ছিনতাইকারীদের একজনকে আটক করে জনতা।
    এসময় শমশেরনগর রেলস্টেশন সংলগ্ন কলোনীর লোকজন কামাল হোসেন (২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয়।ছিনতাইকারী কামাল হোসেন শ্রীমঙ্গলের নিউ পূর্বাশা আবাসিক এলাকার নুর মিয়ার ছেলে।
    ছিনতাইর শিকার যাত্রী দীন ইসলাম ও আব্দুর রহমান জানান, তারা কিশোরগঞ্জের একটি মাদ্রাসায় পড়েন। ঈদের পর সিলেটে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন।ট্রেনের টিকেট না পেয়ে ছাদে ভ্রমন করছিলেন।লাউয়াছড়া পাহাড়ি এলাকায় ট্রেন প্রবেশ করলে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ভয়ে কিছু না বললেও তারা ছিনতাইকারীদের গতিবিধি অনুসরণ করছিলেন।ছিনতাইকারীরা শমশেরনগর স্টেশনে নেমে পালানোর সময় তারা সাহায্যের জন্য চিৎকার করায় স্থানীয় লোকজন ছিনতাইকারীকে ধরে পুলিশের কাছে দিয়েছে।
    শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক সৈয়দ মো: নাসির উদ্দীন জনতা এক ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ করার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল রেলওয়ে এলাকা বলে আটক ছিনতাইকারীকে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় পাঠানো হবে।
    এ ব্যাপারে শমশেরনগর স্টেশন মাস্টার কবির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here