Wednesday 30th of September 2020 06:17:21 AM
Saturday 21st of September 2013 06:58:51 PM

মৌলভীবাজারে গণজাগরন মঞ্চের এক কর্মীকে হত্যার চেষ্টা !

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে গণজাগরন মঞ্চের এক কর্মীকে হত্যার চেষ্টা !

আমারসিলেট 24ডটকম , ২১সেপ্টেম্বর ,শাব্বিরএলাহী ঃ মৌলভীবাজার শহরের গণজাগরন মঞ্চের কর্মী ও ছাত্রফন্টের মৌলভীবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাবেক সভাপতি মিঠন দেবনাথ (২৮)কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৯ টায় শহরেরর সেন্ট্রাল রোডে আহমদ ম্যানশনের সম্মুখে এ ঘটনা ঘটে।  স্থানীয় সূত্র জানায়, মিঠন দেবনাথ রাস্তা পারাপারের সময় ম্যানশনের সম্মুখে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা  দুর্বৃত্তরা তার মাথা, হাত এবং পায়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এসময় তার চিৎকার শুনে স্থানীয়দের সহযোগিতায় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট এম এ,জ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় সাধারন সম্পাদক সৈয়দ আবুজাফর আহমদ, জেলা সাধারন সম্পাদক নিলিমেষ ঘোষ, উদীচীর জেলা সভাপতি মকবুল হোসেন, বাসদের জেলা কমিটির সদস্য সচিব মামুনুর রশিদ সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থল ও  হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তারা অবিলম্বে দায়ীদের গ্রেফতার পূর্বক শাস্তি দাবী করেন। হামলার প্রতিবাদে বৃহস্পতিবার রাত ১০টায় শহরে বিক্ষোভ মিছিল ও চৌমোহনায় চত্বরে সমাবেশ করেছে গণজাগরন মঞ্চ। সমাবেশে গণজাগরন মঞ্চের আহ্বায়ক নাসির জামানসহ অন্যন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের নিকট আহ্বান জানান। এ ব্যাপারে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. তোফায়েল আহাম্মাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও আটকের চেষ্টা চলছে।
এদিকে একই সময় শহরের পশ্চিমবাজার এলাকায় বিএনপি নেতা তোফায়েল আহমদকে অতর্কিতে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। হামলার পর দুবর্ৃৃত্তরা দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc