Monday 23rd of July 2018 12:09:06 PM
Sunday 8th of April 2018 12:37:05 AM

মৌলভীবাজারে কাবাডি টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্টিত


খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে কাবাডি টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্টিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮এপ্রিল,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ   মৌলভীবাজার জেলার সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়নের মাইজপাড়া গ্রামে বর্ষিজোড়া মাইজপাড়া একতা যুব সংঘ এর উদ্যোগে কাবাডি টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়।

৫এপ্রিল শুক্রবার বিকেল ৪টায় মাইজপাড়া জামে মসজিদ সংগ্লন মাটে কাবাডি টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো: ওয়াহিদ মিয়ার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো: রাজু আহমদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ জালাল ,বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান,মো: জিল্লুর রহমান, সাবেক ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা। দেশী বিদেশী কাবাডি খেলয়াদের নিয়ে ফাইনাল খেলায় অংশগ্রহন করেন গনি টাইগার কাবাডি দল সরকার বাজার বনাম জে পি জিম ফাইটার কাবাডি দল মাইজপাড়া।

৬০ মিনিটের খেলায় গনি টাইগার কাবাডি দল সরকার বাজার ১০ পয়েন্ট ও জে পি জিম ফাইটার কাবাডি দল মাইজপাড়া ১২ পয়েন্ট। ২পয়েন্ট বেশি নিয়ে জে পি জিম ফাইটার কাবাডি দল বিজয়ী হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ জালাল বিজয়ীদের প্রথম পুরস্কার একটি মটরসাইকেল ও রার্নাসআপদের ২য় পুরস্কার একটি এলিডি টিভি তুলে দেন।

গত ১মার্চ ২০১৮তে ৪০টি দল নিয়ে বর্ষিজোড়া মাইজপাড়া একতা যুব সংঘ এর উদ্যোগে কাবাডি টুর্নামেন্ট অনুষ্টিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com