Thursday 29th of October 2020 05:32:21 PM
Friday 3rd of July 2015 11:28:17 PM

মৌলভীবাজারে এনটিভি’র যুগপূর্তি অনুষ্ঠান পালিত

তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে এনটিভি’র যুগপূর্তি অনুষ্ঠান পালিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২জুলাই,আলী হোসেন রাজন:মৌলভীবাজারে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্যাটেলাইট চ্যানেল এনটিভি’র যুগপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে যুর্গপূতির বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান ও মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালামের সভাপতির নেতৃত্বে বের হয়। র‌্যালীটি প্রেসক্লাব থেকে বের হয়ে শহরের গুরুত্ব পূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।  পরে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে এনটিভি পরিবারের প্রতিনিধি এস এম উমেদ আলীর কাছে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক  সংগঠনের নেতৃবৃন্দ। 

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশে-বিদেশে অগণিত মানুষের জনপ্রিয়তা অর্জন করেছে। পাশাপাশি তিনি নতুন করে এনটিভির সংবাদ সহ বিনোদনমূলক অনুষ্ঠান অনলাইনে দেখার সুযোগ থাকায় দর্শকদের কাছে আরো বেশী জনপ্রিয়তা পেয়েছে। যুর্গপূর্তিতে এনটিভি’র সকল সাংবাদিক, কলাকুশলীর সমন্বয়ে দৃঢ় প্রত্যয়ে তাদের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি মনে করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সহ সভাপতি আবদুল হামিদ মাহবুব, রাধাপদ দেব সজল, বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসী ইকবাল আহমদ, পাতকুঁড়ির দেশ পত্রিকার সম্পাদক নুরুল ইসলাম শেফুল, মৌলভীবাজার পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মুহিব, রেডিও পল্লীকন্ঠের সিনিওর ষ্টেশন ম্যানেজার মেহেদী হাসান, প্রথম আলো প্রতিনিধি আকমল হোসেন নিপু, বাংলাভিশন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মাছরাঙ্গা প্রতিনিধি ফেরদৌস আহমদ দুলাল, দেশটিভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি, একাত্তর টেলিভিশন প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদ, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ ও ভোরের পাতার মৌলভীবাজার জেলা প্রতিনিধি এ.এস কাঁকন।

পরে প্রধান অতিথি নতুন প্রজন্মের মাঝে দেশীয় ফলজ বৃক্ষ আম, কাঠাল, লিচু ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc