Friday 23rd of October 2020 05:23:19 AM
Friday 8th of May 2015 06:58:57 PM

মৌলভীবাজারে উৎসবের আমেজে চলছে অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের নির্বাচন

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে উৎসবের আমেজে চলছে অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের নির্বাচন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মে,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজারে উৎসবের আমেজে চলছে প্রথম বারের মত জেলা অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের নির্বাচন। ভোটাররা সরাসরি ভোট দিয়ে ইউনিয়নের নেতা নির্বাচিত করবেন। তাই উৎসাহ উদ্দীপনার কমতি নেই। সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্ঠির মধ্যে দুটি ভোট কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন ছিল চোখে পড়ার মত।

ভোট কেন্দ্র পরিদর্শন করে জানা যায়, আজ(শুক্রবার) সকাল ৮ টা থেকে শুরু হয়েছে জেলার অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের সদস্যদের নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনার আজাদুর রহমান অদুুদ এবং কমিশনার গোলাম হোসেন ও দিদার আহমদের দায়িদ্বে ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। মৌলভীবাজার টাউন কামিল মাদরাসায় মৌলভীবাজার সদর উপজেলা, রাজনগর উপজেলা,শ্রীমঙ্গল উপজেলা ও কমলগঞ্জ উপজেলার ভোটাররা ভোট প্রদান করছেন।

আর কুলাউড়ায় উচলাপাড়া লিটন ষ্টার একাডেমী কেন্দ্রে ভোট প্রদান করছেন বড়লেখা উপজেলা,জুড়ী উপজেলা ও কুলাউড়ার উপজেলার অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের ভোটাররা। জেলায় মোট ১৬১২ জন ভোটার রয়েছে । জেলার অটো মোবাইল মেকানিক্স ইউনিয়নের দ্বি বার্ষিক এই সম্মেলনে ১৬টি পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এরই মধ্যে সভাপতি পদে অন্য কোন প্রার্থী না থাকায় আব্দুর রব বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে কার্যকরী সহ সভাপতি পদে সিরাজুল ইসলাম বুলু ও মো: রবিন আহমদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। আর সহ সভাপতি তিনটি পদে নির্বাচন করছেন  মো: আফজল,মাহমুদ রায়হান, বকুল কপালি ও মো: লিয়াকত মিয়া। সাধারন সম্পাদক পদে এম এ জামান টুটুল, মো: বাছিত মিয়া ও জয়নাল আহমদ নির্বাচন করছেন।

পুলিশ প্রশাসনের সহযোগীতায় দুটি কেন্দ্রে শান্তি পূর্নভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। জেলায় এবারই প্রথম অটো মোবাইল মেকানিক্সরা সরাসরি ভোটের মধ্য দিয়ে ইউনিয়নের নতুন নেতৃত্ব নির্বাচন করছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc