Sunday 27th of September 2020 01:12:04 PM
Wednesday 11th of September 2013 07:17:08 PM

মৌলভীবাজারে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

 আমারসিলেট 24ডটকম , ১১সেপ্টেম্বর,শাব্বির এলাহী  :  মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট এলাকা থেকে গত মঙ্গলবার দুপুরে আন্ত:জেলা ডাকাতদলের ৪ সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। এ সময় ডাকাতরা বাড়ির মালিক হান্নান মিয়াকে গুরুত্বর আহত করে।পুলিশ জানায়, ডাকাত দল ভোর রাতে চাদনীঘাট এলাকার হান্নান মিয়ার বাড়িতে গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। ৮-১০জন ডাকাত দল হান্নান মিয়াকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

রায়শ্রী এলাকা দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ডাকাত দলের জুয়েল(২৯), শাহিন আহমদ(২৮), শিবলু মিয়া(২৬) ও মুমিন আহমদ(২৯) সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপোর্দ করে। তবে মালামাল উদ্ধার করতে পারেনি। আটক ডাকাতদের বাড়ী হবিগঞ্জ, কিশোরগঞ্জ ও মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থানে। এ ব্যাপারে মৌলভীবাজার থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, তাদের স্বীকারোক্তির ভিত্তিতে অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc