Monday 28th of September 2020 11:11:24 AM
Friday 28th of August 2015 08:00:19 PM

মৌলভীবাজারে আগাম ঈদ পালনকারীদের তৎপরতা বন্ধের দাবী

ইসলাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে আগাম ঈদ পালনকারীদের তৎপরতা বন্ধের দাবী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট,আলী হোসেন রাজন: মৌলভীবাজারে আগাম ঈদ পালনকারীদের অবৈধ তৎপরতা বন্ধের দাবীতে আলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার  বিকেল ৩ঘঠিকায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ জেলা শাখার উদ্দ্যোগে মৌলভীবাজারে শাহ্ মোস্তফা রোড,বেড়িরপাড়স্থ জেলা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি জামাল উদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান  অতিথি ছিলেন কাফেলায়ে শাহজালাল (রা) সভাপতি  আল্লামা খাজা আজিজুল বারী মোজাদ্দিদী, বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ  এর মাওলানা আব্দুর রউফ, এসময় আরো উপস্থিত ছিলেন ,মাওলানা শাহ্ মো:মহিবুর রহমান জালালী,আবরু মিয়া,মো:আজিজ,সৈয়দ শাফিউল হক,মো:মইনুল ইসলাম,ইমরান আহমদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন ,অহমীগণ ইদানিং কিছু কিছু জেলায় আগাম ঈদ উদযাপন করছেন এবং বিভিন্ন ভাবে আগাম ঈদ উদযাপনের খবর প্রচার করে অন্যদেরকেও আগাম ঈদ উদযাপনের পরামর্শ দিচ্ছেন।এতে করে মুসলিম উম্মাহদের মধ্যে দিমত সৃষ্টি হচ্ছে।বক্তারা আরো বলেন যদি অভিলম্বে এর সঠিক ব্যবস্থা না নেয়া হয় তাহলে আগামিতে মুসলমানদের মধ্যে বিভক্তি গঠবে,এবং আগাম ঈদ উদযাপন বন্ধের দাবিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।

উল্লেখ্য যে গত ২০.০৭.২০১৫ ইং তারিখে অহমিদের অপতৎপরতা বন্ধের লক্ষে এবং আগাম ঈদ পালন বিষয়ে সুষ্ঠ সমাধানের জন্য জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc