মৌলভীবাজারে আক্রান্ত ৫২,লকডাউন পালনে জেলা প্রশাসনসহ সকল বাহিনী তৎপর

0
174
মৌলভীবাজারে আক্রান্ত ৫২,লকডাউন পালনে জেলা প্রশাসনসহ সকল বাহিনী তৎপর
মৌলভীবাজারে আক্রান্ত ৫২,লকডাউন পালনে জেলা প্রশাসনসহ সকল বাহিনী তৎপর

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ মৌলভীবাজারে লকডাউনের ২য় দিনে (২ জুলাই ২০২১) কোভিভ-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নেতৃত্বে শুক্রবার সকাল থেকে জেলার সকল উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। সর্ব শেষ ১৬৭ জনকে ৮৯,৯০০/=টাকা জরিমানা করা হয়। শহরের প্রত্যেকটি মোড়ে বসানো হয়েছে চেক পোষ্ট। মোবাইল কোর্ট পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি), সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

এদিকে মৌলভীবাজারে এবার একদিনেই করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৫২ জন। সিভিল সার্জন জানান, আজ (২ জুলাই ২০২১) সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্ট অনুয়ায়ী গত ২৪ ঘন্টায় ১৩০টি নমুনা পরীক্ষায় ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা অনুযায়ী আক্রান্তের হার ৪০ শতাংশ।
সিভিল সার্জন অফিস থেকে পাওয়া তথ্যমতে জেলায় এ পর্যন্ত মোট ৩০৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট মারা গেছেন ৩৫ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২১ জন। মোট সুস্থ হয়েছেন ২৬৮৫ জন।

নতুন আক্রান্ত ৫২ জনের মধ্যে রাজনগরের ৪ জন, কুলাউড়ার ৯ জন, বড়লেখার ৩ জন, কমলগঞ্জের ২ জন, শ্রীমঙ্গলের ২ জন, জুড়ীর ৬ জন এবং মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের ২৬ জন।

সকাল থেকে জেলা প্রশাসন, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার জেলার সকল উপজেলায় লকডাউন কার্যকরে মাঠে কাজ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here