Wednesday 28th of October 2020 05:04:10 AM
Monday 20th of April 2015 08:38:13 PM

মৌলভীবাজারে অস্ত্রসহ আটক-৭:গোলাগুলিতে পুলিশ সহ আহত-৫

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে অস্ত্রসহ আটক-৭:গোলাগুলিতে পুলিশ সহ আহত-৫

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০এপ্রিল,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও গুলি সহ আন্ত:জেলা  ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। এ সময় ডাকাত ও পুলিশের পাল্টা পাল্টি গুলাগুলিতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক সহ ৫ জন আহত হন।

পুুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির আগাম খবর পেয়ে গতকাল রোববার রাত সাড়ে দশটার দিকে পুলিশ কৌশলে শ্রীমঙ্গলের ভৈরব বাজার থেকে তাদের গতিবিদি লক্ষ্যকরে । ডাকাতদল রাত প্রায় বারটার দিকে মৌলভীবাজার শহরের সিলেট সড়কের বড়হাট এলাকায় পৌঁছালে সেখানে  আগে থেকেই উৎ পেতে থাকে মৌলভীবাজার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) এস এম সিরাজুল হুদা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি সার্বিক) আব্দুস ছালেক , মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দিলীপ কুমার দাস ও মডেল থানার উপপরিদর্শক(এসআই) হাসেমের নেতৃত্বে পুলিশের ৪টি দল। ডাকাত দল ওই এলাকার পার্শ্বর্তী একটি সিএনজি পাম্প থেকে তাদের ব্যবহৃত পিকাপ ভ্যান গাড়িতে গ্যাস নিতে প্রবেশ করলে তখনই অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতদল গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকতরা পুলিশকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছোড়লে পুলিশও ৫ রাউন্ড গুলি ছোড়ে । এ সময় পাল্টা পাল্টি গোলাগুলিতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুস ছালেকসহ তিন পুলিশ সদস্য এবং দুই ডাকাত আহত হন। এসময় ডাকাতরা দৌড়ে পালাবার চেষ্টা করলে স্থানীয়দের সহযোগীতায় ৭ জন ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃতরা হল কুমিল্লার লাকসাম বিনাই এলাকার ওসমান মিয়ার পুত্র শাহাদাত হোসেন (৩৮) ,শ্রীমঙ্গল উপজেলার সুরমা ভেলী এলাকার বাচ্চু মিয়ার পুত্র জমির হোসেন (২৬), শ্রীমঙ্গল উপজেলার জানাউড়া এলাকার আখলু মিয়ার পুত্র জিলু মিয়া (২৭), শ্রীমঙ্গল উপজেলার লামুয়া এলাকার মনোহর মিয়ার পুত্র ইকবাল হোসেন জসিম ( ৩৪) , শ্রীমঙ্গল উপজেলার করেরতল এলাকার পুতুল মিয়ার পুত্র সাকির মিয়া(২৫),  কুলাউড়া উপজেলার হাজিপুর চাঁনগ্রাম এলাকার মৃত টুনু মিয়ার পুত্র ফারুক মিয়া (২৯), কুলাউড়া উপজেলার হাজিপুর চাঁনগ্রাম এলাকার গনু মিয়ার পুত্র মকুল মিয়া (ঝুনু) (২৮) । আটককৃত ডাকাতদের কাছ থেকে ১টি দেশীয় পাইপগান, ৬টি দা, ১টি চাপাতি, ৩টি পিন কার্টার, ১পিছ বড় গ্রিল কার্টার, ২টি ছোঁড়া ও ৭পিছ কার্তুজ উদ্ধার করা হয়েছে।

মৌলবীবাজার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) এস এম সিরাজুল হুদা জানান সদর উপজেলার শাহবন্দর এলাকায় একটি লন্ডনী বাড়িতে সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতিকালে এদেরকে আটক করা হয়। এরা সবাই আন্তজেলা ডাকাত দলের সদস্য । এদের নামে কুমিল্লা ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় একাধীক ডাকাতির মামলা রয়েছে। আটকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করা হবে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc