Wednesday 24th of October 2018 01:11:22 AM
Sunday 20th of September 2015 07:45:13 PM

মৌলভীবাজারে অভিযুক্ত ছেলেকে পুলিশের হাতে দিলেন মা পারভীন

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে অভিযুক্ত ছেলেকে পুলিশের হাতে দিলেন মা পারভীন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০সেপ্টেম্বর,আলী হোসেন রাজন: মৌলভীবাজার মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী পলী আক্তারকে ১৫ সেপ্টেম্বর কলেজ থেকে বাড়ি ফেরার পথে রাজনগরে চলন্ত বাসে অভিযুক্ত সৈয়দ আতিকুজ্জামান পারভেজ চড়-থাপ্পর মেরে শারিরিকভাবে লাি ত করে। এভাপারে রাজনগর থানায় একটি মামলা দায়ের করে মেয়ের পরিবার। তারই প্রেক্ষিতে ছেলের মাতা নিজে ছেলেকে পুলিশের হাতে তুলে দেন।

আজ রবিবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে মা ও ছেলের আত্মীয়-স্বজন মিলে অভিযুক্ত ছেলে সৈয়দ আতিকুজ্জামান পারভেজকে পুলিশের সুপারের কাছে তুলে দেন। পুলিশ সুপার ছেলেকে আটক করে রাজনগর থানা হেফাজতে প্রেরন করেন। ছেলের মাতা পারভীন আক্তার তরফদার বলেন পুলিশ তদন্ত সাপেক্ষে তার ছেলের ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করবেন।

লিখিত বক্তব্যে ছেলের মাতা কলেজের শিক্ষক, অভিভাবক,ছাত্রী,দূগার গ্রামবাসী ও মৌলভীবাজার জেলার সর্বস্তরের জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন সকল অভিভাবক এভাবে সচেতন হয়ে এগিয়ে আসবেন। এসময় পুলিশ সুপার মাকে ধন্যবাদ জানিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc