মৌলভীবাজারের শ্রীমঙ্গলসহ সারাদেশে বিক্ষোভ মিছিল

0
49
মৌলভীবাজারের শ্রীমঙ্গলসহ সারাদেশে বিক্ষোভ মিছিল
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের চৌমুহনায় বিক্ষোভ মিছিলের একাংশ।

নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে রাজপথে থেকেই বিএনপি-জামায়াতসহ স্বাধীনতাবিরোধী অপশক্তির সকল প্রকার ষড়যন্ত্র-চক্রান্ত ঐক্যবদ্ধভাবে মোকাবেলা ও দাঁতভাঙ্গা জবাব দেয়ার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলোর নেতৃবৃন্দরা।

দলটির উপজেলা শাখার নেতারা কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকি দেয়ার মতো দুঃসাহস দেখাচ্ছে। এখন আর ঘরে বসে থাকার সুযোগ নেই। এদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। যারা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বক্তব্য দেবে, ষড়যন্ত্র-চক্রান্ত করবে-তাদের রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দিতে এদেশের জনগণ প্রস্তত।একই সাথে আওয়ামীলীগের সকল নেতা কর্মী ও সমর্থকদের সতর্ক থাকতে হবে।   

শনিবার ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের কুরুচিপূর্ণ বক্তব্য, হত্যার হুমকি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের’ প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ থেকে আওয়ামী লীগ নেতারা এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন। রাজধানী ঢাকায় আলাদা আলাদা কর্মসূচীর আয়োজন করে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলো।

এছাড়া সারাদেশেই আওয়ামী লীগ এবং তার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো বিএনপি-জামায়াতবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপজেলা সদরে অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে দলটির নেতা-কর্মিরা রাজপথে থেকেই বিএনপি-জামায়াত জোটের সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করার ঘোষণা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here