মৌলভীবাজারের রুমন অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে স্কোরারের দায়িত্বে

    0
    7

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২ফেব্রুয়ারীঃ স্টাফ রিপোর্টারঃ ২৮ জানুয়ারী থেকে সিলেট ভেন্যুতে অত্যন্ত দক্ষতার সাথে এ দায়িত্ব পালন করে যাচ্ছেন মৌলভীবাজারে রুমন। আইসিসি আয়োজিত অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে স্কোরারের নিযুক্ত হয়ে দায়িত্ব পালন করছেন । বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক এবং তাঁর সতীর্থরা।

    আইসিসি আয়োজিত অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে স্কোরার নিযুক্ত হয়ে দায়িত্ব পালন করছেন মৌলভীবাজারের রুমন মজুমদার। স্কোরিং ছাড়াও সে দীর্ঘ দশ বছর ধরে অনুর্ধ্ব-১৬ জেলা ক্রিকেট দলের কোচ এর দায়িত্ব পালন করছে।

    রুমন মৌলভীবাজার জেলার সদর উপজেলার পশ্চিম সুলতান পুর এলাকার রফি আহমদ মজুমদারের ছেলে। রুমন ছোট বেলা থেকেই ক্রিকেট খেলা প্রতি তার বেশ আগ্রহ। খেলার পাশাপাশি সে বেশিভাগ সময় স্কোরারের দ্বায়িত্ব পালন করে আসছিল। সে মৌলভীবাজার সরকারী কলেজ থেকে স্নাতক পাস করে ।

    রুমন এর সাথে কথা বওে জানান য্য় , এর আগে টি-টুয়েন্টি বিশ্বকাপে স্কোরার হিসেবে তিনি নির্বাচিত হন। কিন্তু ষড়যন্ত্রের স্বীকার হয়ে সে সময় দায়িত্ব পালন করতে পারেননি।

    মৌলভীবাজার জেলার প্রথম কোনো স্কোরার হিসেবে এ গৌরব অর্জন করায় তাঁকে অভিভন্দন জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহ্রু রহমান, নব-নির্বাচিত মেয়র ও ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান, আম্পায়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব ইজদানি ইমরান, সাধারণ সম্পাদক খয়রুজ্জামান শ্যামল, কয়ছর আহমদ, সরওয়ার মজুমদার ইমন, বাবু সিকদার, জেলা ক্রিকেট কোচ রাসেল আহমদ সহ অন্যরা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here