মৌলভীবাজারের নাসিরপুর থেকে জঙ্গি সন্দেহে আটক-১১ ?

    0
    2

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চঃ মৌলভীবাজারের সদর উপজেলার সরকার বাজারের ফতেহপুর এলাকার নাসিরপুর গ্রামের সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে ১১ জনকে আটক করা হয়েছে বলে অসমর্তিত সুত্রে জানা যায়। তাদের এখন  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    পুলিশ সুত্রে জানা যায়, ওই ১১ জন জঙ্গি কিনা তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

    স্থানিয়রা জানান,নাসিরপুর গ্রামের গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। জঙ্গি আস্তানার আশেপাশের এলাকা থেকে লোকজনকে নিরাপদ আশ্রয়ে সরে যেতে পুলিশ মাইকিং করছে। এরই মধ্যে ওই বাড়ির এক কিলোমিটার এলাকার মধ্যে বসবাসকারী লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে। ঘটনাস্থল পরির্দশ করে সিলেটের ডিআইজি কামরুল আহসান বলেন, “অভিযান শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ভেতরে ১১-১২ জনের মতো জঙ্গি থাকতে পারে।” নাসিরপুর গ্রামের ওই বাড়ির মালিক সাইফুর। তার এ বাগান বাড়িতে দুটি সেমি পাকা এবং একটি একতলা পাকা ভবন রয়েছে। সেখান থেকেই ১১ জনকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাউম ইউনিট। লন্ডন প্রবাসী সাইফুর রহমানের আত্মীয় আতিক মিয়া জানান, দুই মাস আগে প্রাণ আরএফএল-এর কর্মী পরিচয় মাসিক সাত হাজার টাকায় বাড়ি ভাড়া নেন। বাগান বাড়ির ভেতরে থাকা একতলা বাড়িতে দুই পুরুষ, একজন নারী ও দূটি বাচ্চা থাকতো। ওই বাড়িতে ভাড়াটিয়া ছাড়াও কেয়ারটেকার জুয়েল আহমেদ ও তার ফুফাতো বোন থাকানে।

    এছাড়া এক রিকশা চালকও থাকেন। মঙ্গলবার রাত থেকেই মৌলভীবাজারের দুটি বাড়ি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুটির বাড়ির একটি হচ্ছে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় অবস্থিত। অপর বাড়িটির অবস্থান সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের নাসিরপুর গ্রামে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here