কুলাউড়ায় যুবলীগের কাউন্সিলে আ’লীগ নেতা লাঞ্চিতঃআহত-২

    0
    16

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ফেব্রুয়ারী,স্টাফ রিপোর্টারঃ  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন যুবলীগের কাউন্সিলে চলাকালীন সময়ে দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা সম্পাদক রফিকুল ইসলাম রেনু ও আতিকুল ইসলামসহ আহত হয়েছে দু’জন ।

     পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন প্রাঙ্গনে ইউনিয়ন যুবলীগের কাউন্সিল চলছিল এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মৌলভীবাজার নবনির্বাচিত পৌর মেয়র ফজলুর রহমান।

     এসময় উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলের কথা কাটাটটি হয়ে এক সময় তর্ক বেঁধে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুকে শারিরীকভাবে লাঞ্চিত করা হয়।

    ঘটনার সময় আতিকুল ইসলাম নামে এক ছাত্রলীগ কর্মী গুরুত্বর আহত হয়েছে । ঘটনাস্থল থেকে কুলাউড়া থানা পুলিশ রফিকুল ইসলাম রেনু ও আতিকুল ইসলামকে উদ্ধার করে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রফিকুল ইসলাম রেনুকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

     ঘটনার পরপরই কুলাউড়া শহরে রফিকুল ইসলাম রেনু আহতের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষোভ মিছিল অব্যাহত রয়েছে । তবে পরিস্থিতি এখন শান্তও হয়নি ।

    সংঘর্ষের খবর পেয়ে ঘটনার সস্থলে বর্তমানে আছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম । পরিস্থিত মোকাবেলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here