Monday 28th of September 2020 11:44:18 PM
Saturday 19th of September 2015 06:12:21 PM

আইটি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারের সাথে “বনপা” প্রতিনিধির সাক্ষাত

জাতীয়, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আইটি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারের সাথে “বনপা” প্রতিনিধির সাক্ষাত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯সেপ্টেম্বর,সুভাষ সাহাঃ অভিভাবক হিসেবে সামনে থেকে বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশনকে (বনপা) প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিবেন দেশবরেণ্য আইটি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার। চলমান সঙ্কট থেকে উত্তরণ এবং সংগঠনটিকে এগিয়ে নিতে যেতে সংগঠনের সাধারণ সম্পাদক সুভাষ সাহার অনুরোধে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

মোস্তাফা জব্বার বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশনের (বনপা) প্রতিষ্ঠাকালীন প্রধান উপদেষ্টা।

গত ১৭ সেপ্টেম্বর সংগঠনের সাধারণ সম্পাদক সুভাষ সাহার  নেতৃত্বে ৮ সদস্যের একটি শক্তিশালী প্রতিনিধি দল মোস্তাফা জব্বারের সঙ্গে রাজধানীর মতিঝিলের তাঁর আনন্দ কম্পিউটার কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ প্রতিনিধি দলে ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও বনপা’র যুগ্ম সম্পাদক এম আলী হোসেন, এশিয়া টাইমস বাংলাদেশ এর কো-অর্ডিনেটর মোঃ জাকির হোসেইন, দেশীনিউজবিডটকমের সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, ৭১সংবাদ এর সম্পাদক এ এইচ এম তারেক চৌধুরী, ইজাবটিভিঅনলাইনলাইভ এর সম্পাদক মিজানুর রহমান, ডেইলীনারায়ণগঞ্জবিষেরবাঁশীডটকমের সম্পাদক কাজী কবীর হোসেন, উপ-সম্পাদক লায়ন মজুমদার।

অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে প্রায় তিন ঘন্টা দীর্ঘ আলোচনায় মোস্তাফা জব্বার বনপা’র সাময়িক প্রতিকুলতা কাটিয়ে উঠতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

তিনি ঈদের পরে সুবিধাজনক সময়ে একটি সাধারণ সভা ঢাকতে বনপা’র সাধারণ সম্পাদক সুভাষ সাহাকে পরামর্শ দেন। সেই সভায় মোস্তাফা জব্বার উপস্থিত থাকবেন বলে সম্মতি জ্ঞাপন করেন।

দেশবরেণ্য এই বিশেষজ্ঞ প্রসঙ্গত সতর্ক করে বলেন, সংগঠনের স্বার্থে বিতর্কিত লোকদের কোন অবস্থাতেই প্রশ্রয় দেয়া উচিৎ হবে না। তাহলে সংগঠনের অপমৃত্যু ঘটবে।

মোস্তাফা জব্বার সংগঠনের অন্যতম অভিভাবক হিসেবে এর অগ্রভাগে থেকে দিক-নির্দেশা দিয়ে সংগঠনটিকে আরো এগিয়ে নিয়ে যেতে যে কোন রকমের সহযোগিতা করবেন বলে প্রতিনিধি দলকে আশ্বস্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc