Wednesday 21st of August 2019 02:22:41 AM
Tuesday 17th of February 2015 10:37:46 AM

মোসাদ্দেক আলী ফালুর মুক্তির দাবীতে ফ্রান্সে প্রতিবাদ

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মোসাদ্দেক আলী ফালুর মুক্তির দাবীতে ফ্রান্সে প্রতিবাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭ফেব্রুয়ারী,আবু তাহিরঃএনটিভির চেয়ারম্যান ও অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ঔনার্স অ্যাটকোর এর সভাপতি আলহ্বাজ মোহাম্মদ মোসাদ্দেক আলী ফালুর মুক্তির দাবীতে এনটিভি দর্শক ফোরাম ফ্রান্সের উদ্যোগে প্যারিসের প্যারিস বাংলা রেষ্টুরেন্টে অনুষ্টিত হয় প্রতিবাদ সভা।

আমাদের ফ্রান্স প্রতিনিধি  জানান,মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর গ্রেপ্তার, মিথ্যা মামলা দায়ের, রিমান্ডে নেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবী করেছেন ফ্রান্সে অবস্হানরত এনটিভি দর্শকগন।

এসময় বক্তব্য রাখেন গ্রেটার নোয়াখালী এসোসিয়েশন এর সভাপতি সর্বজন শ্রদ্ধেয় এম এ তাহের,গ্রেটার ফরিদপুর অ্যাসোসিয়েশন এর সভাপতি শাহজাহান মোল্লা,বাংলাদেশ সাংবাদিক ইউনিয়নের সভাপতি মা্ন্নান আজাদ,ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি হেনু মিয়া,মানবাধিকার সংগঠন উত্তরন এর সভাপতি মমতাজ আলো,ঢাকা বিভাগ অ্যাসোসিয়েশনের সহ সভাপতি মনির হোসেন,জিএমজি বাংলা ট্রেড ইন্টারন্যাশনেল এর চেয়ারম্যান কবীর হোসেইন পাটোয়ারী,সিলেট গোলাপগন্জ হেল্পীং হ্যান্ডস এর সভাপতি আমিনুর রহমান,বাংলা এক্সপ্রেসের প্রধান সম্পাদক আওয়াল রহমান দ্বীপ,গ্রেটার সিলেটের সহ সাধারন সম্পাদক জুনেদ আহমদ,আর্টিষ্ট এন্ট এর চেয়ারম্যান সাইফুল ইসলাম,ওলামা পরিষদ ফ্রান্সের সভাপতি হাফিজ ওয়াহিদুর রহমান,রুবি আক্তার,সৈয়দ জালাচ্ছুজামান,ফেরদৌস করিম আখন্জি,মাসুম,প্রমুখ।

এ্যাটকো‘র সভাপতি মোসাদ্দেক আলী একজন গণমাধ্যম ব্যক্তিত্ব । তাকে সাজানো মামলায় গ্রেফতার ও রিমান্ডে নেয়া দুঃখজনক । মোসাদ্দেক আলীর মতো গণমাধ্যমের একজন কর্ণধারকে অগ্নিসংযোগ ও গাড়ি পোড়ানোর মামলায় জড়িয়েছে। প্রকৃত দোষীদের আড়াল করার চেষ্টা চলছে। অবিলম্বে এ মামলা থেকে মোসাদ্দেক আলীর নাম প্রত্যাহার করে তাকে মুক্তি দেয়ার দাবি জানান প্রবাসীরা।

তারা আরও বলেন, “এনটিভি দেশের একটি জনপ্রিয় টিভি চ্যানেল এ চ্যানেলের মালিক কে গ্রেফতার করা কোনভাবেই মেনে নেয়া যায়না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc