Tuesday 29th of September 2020 10:54:33 PM
Thursday 13th of March 2014 11:45:52 AM

মোশাররফ মুদ্রা পাচার মামলায় আটকঃখালেদার নিন্দা

আইন-আদালত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মোশাররফ মুদ্রা পাচার মামলায় আটকঃখালেদার নিন্দা

আমারসিলেট24ডটকম,১৩মার্চঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে আটকের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এছাড়া দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিন্দা জানিয়েছেন। একইসঙ্গে তারা এ মুহূর্তেই তাকে মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন।গতকাল  বুধবার গভীর রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়েছে।
এর আগে বুধবার রাত সাড়ে ১০  টার দিকে  দুর্নীতি দমন কমিশন- দুদকেরএকটি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খোন্দকার মোশারফ হোসেনকে আটক করে পুলিশ। বুধবার রাতে নিজ বাসা থেকে তাকে আটক করে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্র জানিয়েছে, তাকে দুদকের দায়ের করা একটি মামলায় আটক করা হয়েছে।

উল্লেখ্য,বুধবার রাতে তাকে তার গুলশানের বাসা থেকে আটক করা হয়েছে। বিএনপির সহদপ্তর সম্পাদক শামীমুর রহমানের সুত্রে এ খবর নিশ্চিত করা হয়েছে।তিনি জানান, রাত সাড়ে ১০টার দিকে তাকে গুলশানের বাসা থেকে তাকে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনার সত্যতা স্বীকার করে ড. খন্দকার মোশাররফ হোসেনের ছেলে ব্যারিস্টার মারুফ হোসেনের সুত্র থেকে  জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে গুলশানের বাড়ি থেকে তাকে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়েছে।
এদিকে পুলিশ সূত্রে জানা যায়, ড. খন্দকার মোশাররফ হোসেন মুদ্রা পাচারের মামলার আসামি। তাই দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তারা পুলিশ নিয়ে গিতে তাকে আটক করে থানায় নিয়ে এসেছে।অন্য একটি সুত্র থেকে জানা যায় দুদকের কর্মকর্তারা তাকে থানায় নিয়ে এসেছেন। তাকে আটক করা হয়েছে কি না তাও তারা নিশ্চিত নন বলে জানান।
প্রসঙ্গত, বিএনপির সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে গত ৬ ফেব্রুয়ারি মুদ্রা পাচারের অভিযোগে একটি মামলা দায়ের করে দুদক। এতে অভিযোগ করা হয়, ২০০১ থেকে ২০০৬ সালে স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে তিনি ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা পাচার করেছেন। অবশ্য এ মামলায় তিনি হাইকোর্ট থেকে আগাম জামিন নিলেও গত ২৪ ফেব্রুয়ারি আপিল বিভাগ তার ওই জামিন বাতিল করে দিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc