Tuesday 29th of September 2020 03:42:38 PM
Thursday 12th of December 2013 06:46:05 PM

মোল্লার রায় প্রত্যাখ্যান করে জামায়াত শিবিরের সশস্ত্র মিছিল

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মোল্লার রায় প্রত্যাখ্যান করে জামায়াত শিবিরের সশস্ত্র মিছিল

আমারসিলেট24ডটকম,১২ডিসেম্বর,বদরুলঃ একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারী কাদের মোল্লার ফাঁসি কার্যকরে কোন বাঁধা নেই, রিভিউ আবেদন খারিজের সংবাদ মিডিয়ায় প্রচার হওয়ার পর বিক্ষুব্ধ হয়ে উঠে কানাইঘাটে জামায়াত শিবিরের নেতাকর্মীরা। জামায়াত-শিবির ফাঁসির রায় প্রত্যাখ্যান করে আজ বৃহস্পতিবার  বেলা ১টার দিকে কানাইঘাট পৌর শহরে সশস্ত্র মিছিল বের করে। মিছিলকারী অনেকের হাতে দেশী ও ধারালো অস্ত্র দেখা যায়। অনেকে হ্যালমেট ও মুখোশপরিহিত ছিল। জামায়াত-শিবিরের নেতাকর্মীরা শহরে যখন মিছিল বের করে তখন আতংকিত হয়ে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।দিকবিদিক ছুটাছুটি করতে থাকেন অনেকে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীকে দেখা যায়নি। মিছিলকারীরা কাদের মোল্লার কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরেসহ আ’লীগের বিরুদ্ধে নানা স্লোগান দিয়ে দক্ষিণ বাজারে গিয়ে প্রতিবাদ সভা করে।

সভায় জামায়াত শিবিরের নেতৃবৃন্দ তাদের ভাষায় অন্যায় ভাবে কাদের মোল্লাকে ফাঁসি দেওয়া হলে সারা বাংলাদেশে আগুন জ্বলে উঠবে। এ থেকে শেখ হাসিনাও রক্ষা পাবেন না বলে হুশিয়ারী উচ্চারণ করেন। সভায় বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের আমীর মাওঃ আব্দুল করিম, সেক্রেটারী মোঃ কামাল উদ্দিন, জামায়াত নেতা ডাঃ আব্দুর রকিব, প্রভাষক বশির আহমদ, শরীফ উদ্দিন, সেলিম উদ্দিন, কামাল আহমদ, শিবির সভাপতি রশিদ আহমদ, শিবির নেতা ইউসুফ, মাহবুব, জুবায়ের, ইকবাল প্রমুখ। এছাড়া অবরোধ ও হরতালের সমর্থনে জামায়াত শিবিরের নেতাকর্মীরা দিনভর মনসুরিয়া মাদ্রাসা পয়েন্ট থেকে বাইপাস সড়ক পর্যন্ত পিকেটিং ও মিছিল করে। এ সময় পিকেটাররা একটি ট্রাক ও একটি অটোরিক্সা ভাঙ্গচুর করে। কাদের মোল্লার ফাঁসির রায়ের প্রতিবাদে মিছিল করে গাছবাড়ী বাজার, বুরহান উদ্দিন বাজারসহ বেশ কয়েকটি স্থানে।

এ দিকে অবরোধের সমর্থনে বেলা ১২টায় পৌরশহরে মিছিল করে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা মিছিল করে পূর্ব বাজারে বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা করে। সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি ইফজালুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ আহমদ, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার শরীফুল হক, বিএনপি নেতা হাজী জসিম উদ্দিন, কাউন্সিলার রহিম উদ্দিন ভরসা, আজিজুল হক, মখলিছুর রহমান, খেলাফত মজলিস নেতা শিব্বির আহমদ, জমিয়ত নেতা মাওঃ হেলাল আহমদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc