Monday 21st of October 2019 03:37:43 AM
Saturday 14th of February 2015 12:36:46 AM

মেয়র টুর্নামেন্ট:বেনাপোলে রাহাত ট্রেডার্স-৩-১গোলে চাম্পিয়ন

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মেয়র টুর্নামেন্ট:বেনাপোলে রাহাত ট্রেডার্স-৩-১গোলে চাম্পিয়ন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারী,এম ওসমান: “মাদক ছেড়ে ক্রিড়া ধরি সুখি সুন্দর দেশ গড়ি” এই লক্ষে এক ঝাঁক জাতীয় ভলিবল টিমের সদস্যদের নিয়ে বেনাপোলে মেয়র কাপ ভলিবল টুর্নামেন্ট অনুষ্টিত হয়েছে। শুক্রবার ৪ দলীয় ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেনাপোল রাহাত ট্রেডার্স ৩-১ সেটে সাতক্ষিরা ভলিবল একাদশকে পরাজিত করে চাম্পিয়ন হয়েছে। হাজারও দর্শক খেলাটি উপভোগ করেন। জাতীয় টিমের সদস্য বিমান ভলিবল টিমের কোচ খুলনার কৃতি সন্তান মধু ফরহাদ ও দেশের কৃত্তিমান খেলোয়ার বুষ্টার রনি দৃষ্টিনন্দন খেলা উপহার দেন। খেলায় সরাসরি ধারা ভাস্যকার ছিলেন ডাঃ রাজু ও সেলিম।

পুরস্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, মেয়র আশরাফুল আলম লিটন, বিশেষ অতিথি শার্শা উপজেলা দুর্দীতি দমন কমিশনের সভাপতি মাষ্টার আহসান উল্লাহ,প্যানেল মেয়র শাহবুদ্দিন মন্টু, সুকুমার দেবনাথ, আজিবর রহমান, আব্দুল মালেক প্রমুখ।

মেয়র আশরাফুল আলম লিটন তার বক্তব্যে বলেন, আমি একজন সেবক হিসাবে বলতে চাই মাদক প্রতিরোধে খেলাধুলার বিকল্প নাই। সীমান্ত শহর বেনাপোল এখানে প্রতিদিন কোটি কোটি টাকার মাদক আসে। মাদকে আসক্ত যুবসমাজকে রক্ষায় বিভিন্ন সময় ভলিবল, ক্রিকেট, হ্যান্ডবল, দাবাসহ ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্টানের মাধ্যমে যুবসমাজকে ক্রীড়া মুখি করার চেষ্টা করা হচ্ছে। ক্রিড়া উপমন্ত্রী আরিফ খান জয় বেনাপোলে মাদক বিরোধী র‌্যালি করে ক্রীড়ামুখি হওয়ার আহব্বান জানান বেনাপোল বাসির। পৌর কর্তৃপক্ষের মহিলাদেরও ক্রীড়ামুখি করার চেষ্টা রযেছে বলে জানান মেয়র লিটন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc