Tuesday 12th of December 2017 12:18:29 PM
Thursday 12th of October 2017 09:23:03 AM

মেধাবীরা আলোকিত সমাজ উপহার দিতে পারেঃইছবাহ উদ্দিন


উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মেধাবীরা আলোকিত সমাজ উপহার দিতে পারেঃইছবাহ উদ্দিন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২অক্টোবরঃ  সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন ও ইছবাহ উদ্দিন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে এবারে এইচএসসি উত্তীর্ণদের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইছবাহ উদ্দিন এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দিন বলেছেন, শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে নৈতিক শিক্ষা অর্জন করে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। সন্তানদেরকে সঠিক পথে চলতে অভিভাবকদেরকে সচেতন থাকতে হবে। সুস্বাস্থ রক্ষায় সবাইকে ধূমপান ও ড্রাগ থেকে বিরত থাকতে হবে। অন্যথায় সুস্থ জীবন ব্যাহত হতে বাধ্য। তাই এসব ক্ষেত্রে অভিভাবক ও শিক্ষকদেরকে গুরু দায়িত্ব পালন করতে হবে। দেশের মেধাবীরাই সুনাগরিক হয়ে আলোকিত সমাজ উপহার দিতে পারে।
এ অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী আতিয়া ট্রাভেলসের সত্বাধিকারী কাওছার আহমদ রিপন, ফেডারেশনের আজীবন সদস্য নুরুল ইসলাম সুমন, কবি মোস্তাক মেহরাজ, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল ইসলাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেডারেশনের নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি বিদ্যুৎ তরফদার রিংকু, প্রেসিডিয়াম সদস্য রুমেল আহমদ, শাহ আল আমীন, আবু বোরহান শান্ত, রেজাউল করিম, সুফিয়ান রহমান, আব্দুল্লাহ রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন মো: দেলোয়ার হোসেন।
অনুষ্ঠানে সংবর্ধিতদেরকে সংবর্ধনা স্মারক ও উপঢৌকন প্রদান করা হয়।প্রেস বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com