Wednesday 20th of January 2021 08:43:15 AM
Wednesday 10th of December 2014 01:37:58 PM

মেজাজ ঠিক করতে নাইটক্লাবে সুন্দরীদের সাথে লিওনার্দো!

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মেজাজ ঠিক করতে নাইটক্লাবে সুন্দরীদের সাথে লিওনার্দো!

আমারসিলেট24ডটকম,১০ডিসেম্বরঃ ব্রেকআপ হয়ে গেলে আমি আপনি কী করি? মন খারাপ করে বসে থাকি, কিংবা কেউ খুব বেশি আবেগি হলে কেউ বা কাঁদে। কিন্তু ব্রেকআপের পর মন ঠক করতে একেবারে অন্যরকম পথ বেছে নিলেন হলিউড নায়ক লিওনার্দো দ্য ক্যাপ্রিও। ‘টাইটানিক’ থেকে ‘উলফ অফ ওয়াল স্ট্রিট’-এর মত সিনেমার হিরো লিওনার্দো মিয়ামির এক নাইটক্লাবে গেলেন ২০ জন সুন্দরীকে সঙ্গী করে।

এক মার্কিন পত্রিকায় লিওনার্দোর সঙ্গে কুড়িজন রমনীর নাইটক্লাবে যাওয়ার ছবি তোলা হয়েছে। বেশ রসিয়ে লেখা সেই রিপোর্টে লেখা হয়েছে, লিও খুব হাসতে হাসতে ওই কুড়িজন মহিলাকে নিয়ে নাইটক্লাবের এক গোপন আস্তানায় চলে যান। খবরে আরও প্রকাশ ওই মহিলাদের ভিড়ে ছিলেন বেশ কয়েকজন মডেল তরুণী।

গার্লফ্রেন্ড ২২ বছরের গ্যারানের সঙ্গে সম্পর্কে কার্যত ইতি পড়ে গিয়েছে লিও। তার পর থেকেই নাকি বেশ মনমরা হয়ে পড়েছিলেন লিওনার্দো।

২০জন মহিলার সঙ্গে লিওনার্দোর নাইটক্লাবে যাওয়ার ঘটনায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে খুব হাসাহাসি শুরু হয়েছে। লিও-র সতীর্থরাও এটা নিয়ে খুব মজা করছেন।সুত্রঃজি নিউজ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc