Wednesday 13th of November 2019 05:01:21 AM
Tuesday 5th of November 2019 08:25:12 PM

মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী’র জৈন্তিয়া পরিদর্শন:ফুল দিয়ে বরন

আন্তর্জাতিক, বাংলাদেশ, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী’র জৈন্তিয়া পরিদর্শন:ফুল দিয়ে বরন

জৈন্তাপুর সিলেট প্রতিনিধি: ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরেড কে সাংমা মঙ্গলবার জৈন্তাপুর উপজেলায় জৈন্তা রাজ্যের ঐতিহাসিক স্থান সমুহ পরিদর্শন করেন। এ সময় মুখ্যমন্ত্রীর সাথে ২৫ সদস্যের একটি প্রতিনিধি দল ছিল। বিকেল সাড়ে ৩টায় তামাবিল বর্ডার হয়ে বাংলাদেশে প্রবেশ করে ৪টায় মুখ্যমন্ত্রী জৈন্তিয়ায় এসে উপস্থিত হন।

এসময় তাঁকে স্বাগত জানান উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম। মুখ্যমন্ত্রীকে স্থানীয় আদিবাসী খাসিয়া সম্প্রদায়ের শিশুরা ফুল দিয়ে বরন করে।

মুখ্যমন্ত্রী বলেন জৈন্তাপুরের সাথে আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির অনেক মিল রয়েছে। জৈন্তাপুরের ঐতিহাসিক সকল স্মৃতি রক্ষার জন্য তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অনুরোধ জানাবেন। ২০১০ সালে তাঁর পিতা পি. এ সাংমার জৈন্তাপুর সফরের কথা স্মরণ করে তিনি অারও বলেন বাংলাদেশের এই এলাকার সাথে আমাদের ঐতিহাসিক সম্পর্ক রয়েছে। আমরা যৌথ ভাবে এই এলাকার সম্পর্ক উন্নয়নে কাজ করতে চাই৷

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন মেঘালয়ের শিল্প ও বানিজ্যমন্ত্রী স্নিওরা বানাং ধর, শিক্ষামন্ত্রী লাকমেন রম্বাই, কৃষিমন্ত্রী বান্টেইডর লাংডো, ভারতীয় হাই কমিশন সিলেট অফিসের সহকারী হাই কমিশনার এল কৃষ্ণ মুর্তি সহ ২৫ জনের প্রতিনিধি দলের সদস্যগন, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, লেখক আব্দুল হাই আল হাদী৷


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc