Tuesday 15th of October 2019 07:34:23 AM
Saturday 29th of June 2019 10:42:12 AM

মুসলিম নিধনের প্রতিবাদে দূতাবাস ঘেরাওয়ের ঘোষনা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মুসলিম নিধনের প্রতিবাদে দূতাবাস ঘেরাওয়ের ঘোষনা

শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ভারতে মুসলিম নিধনের প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর উত্তরের সভাপতি ছাত্রনেতা হাফেজ ওমর ফারুকের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহসভাপতি মুহাম্মদ মুহিববুল্লাহ সিদ্দিকীর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক জননেতা আব্দুল হাকিম।
বিশেষ অতিথি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের অর্থ সম্পাদক জননেতা এডভোকেট হেলাল উদ্দিন, বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় অর্থ সম্পাদক যুবনেতা অধ্যক্ষ আবু নাসের মুহাম্মদ মুসা। প্রধান বক্তা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা ইমরান হুসাইন তুষার।সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন-বনশ্রী লিবারেল ইসলামিক স্কুলের অধ্যক্ষ সৈয়দ গোলাম কিবরিয়া আল-আযহারী, মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা আরিফুল ইসলাম আশরাফী।
বক্তারা বলেন, ধর্মীয় স্বাধীনতা একজন মানুষের মৌলিক অধিকার। ভারতে মুসলিম যুবক তাবরিজ আনসারীকে ‘জয় শ্রীরাম’ ও ‘জয় হনুমান’ বলতে বাধ্য করা হয়েছিল, যা কোনো ধর্ম বিশ্বাসীর কাজ হতে পারে না। সর্বশেষ তাকে ভারতীয় পুলিশ হেফাজতে হত্যা করা হয়। আরেকজন মাদরাসা শিক্ষক শাহরুক হাওলাদারকে টুপি, দাঁড়ি ও পাঞ্জাবী পরিধানের অপরাধে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হয়। বর্তমান ভারত মুসলমানদের জন্য নিরাপদ নয়। চলমান মুসলিম নিধন বন্ধ না হলে ঢাকাস্থ ভারতীয় হাই কমিশন ঘেরাও করা হবে।
আরো উপস্থিত ছিলেন- নগর যুবসেনার সহ-সভাপতি মাওলানা আব্দুল হাই, মুহাম্মদ মাসউদ হোসাইন, যাত্রাবাড়ী থানা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আবুল কালাম মাইজভান্ডারী,  ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি ছাত্রনেতা সাহাব উদ্দীন মীর, উত্তরের সাধারণ সম্পাদক ছাত্রনেতা খাজা সাইফুল হক আখন্দ, নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি ছাত্রনেতা আহমাদ রেজা সবুজ, ছাত্রসেনা ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছাত্রনেতা নিয়ামুল ইসলাম, আবু ইউসুফ, আরিফুল ইসলাম, শরিফুল ইসলাম, ইয়াছিন রাসেল প্রমুখ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc