Sunday 25th of October 2020 05:31:47 PM
Tuesday 19th of May 2015 12:56:04 PM

মুশফিকের মুক্তির দাবীতে চুনারুঘাটে ছাত্রদলের মিছিল

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মুশফিকের মুক্তির দাবীতে চুনারুঘাটে ছাত্রদলের মিছিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মেঃ বাংলাদেশের ছাত্ররাজনীতির আদর্শ, লক্ষ-কোটি ছাত্র-জনতার প্রানপ্রিয় নেতা, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অন্যতম নেতা, তারেক রহমানের আস্থাভাজন, আওয়ামী দু:শাসনের আতংক ও হবিগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ এর মুক্তির দাবীতে চুনারুঘাট উপজেলা সদর তথা পৌর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল পাঁচটায় চুনারুঘাট পৌরসভার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে মধ্যবাজারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল মান্নান রুমন।

উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রফিক তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন চুনারুঘাট পৌর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন তানিম, ছাত্রনেতা নাসির উদ্দিন, মীর হোসেন, শাহীনুজ্জামান শাহিন, আরিফুর রহমান, পংকজ দাশ, শাহনূর আলী খান, সাজ্জাদ হোসেন মনির, জমির হোসেন, ফয়সল, জসিম আহমেদ, শাহআলম চৌধুরী, মহসিন, রুমন, জালাল খান, মিশন, কাজল, রিপন, মজনু, আলমগীর, তাউজ। চুনারুঘাট সরকারী কলেজ শাখার ছাত্রদল নেতা সোহাগ, রাফি, অনিক, তুহিন, ফয়েজ, আলমগীর, সোহাগ, পারভেজ, মনির, মামুন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা, পৌর ও কলেজ শাখার নেতা-কর্মীবৃন্দ।

সভাপতির বক্তব্যে আব্দুল মান্নান রুমন বলেন, “সারাদেশে সন্ত্রাস, ভোটচুরি ও জোচ্চুরির মাধ্যমে নৈরাজ্যকর পরিস্থিতি ধরে রাখতে ও আওয়ামী লুটপাটতন্ত্র কায়েম করতে প্রগতিশীল, মেধাবী, সাহসী ও নিবেদিত প্রান ছাত্রনেতাদের কারাগারে বন্দী করে রাখছে অনির্বাচিত আওয়ামী লীগ সরকার। অন্যায় ও অযৌক্তিকভাবে দেশ ও দেশের মানুষকে দমিয়ে রাখার পায়তারায় সারাদেশে অসংখ্য ছাত্রনেতাদের গ্রেফতারে এই সরকারের বাকশালী স্বরূপ প্রকাশ পাচ্ছে।” রুমন আরো বলেন, সত্য ও ন্যায়কে আওয়ামী দু:শাসনের চাকায় পিষ্ট করার হীন প্রচেষ্টা ব্যর্থ করে দিতে রাজপথের লড়াকু সেনাদল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সকল নেতা-কর্মী আমৃত্যু লড়াই করে যাবে।

তবে অবিলম্বে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সেনাপতি সৈয়দ মুশফিকসহ সকল নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি ও সকল নেতা-কর্মীর উপর থেকে হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান উপস্থিত সকলে।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc