Thursday 21st of June 2018 07:09:44 AM
Thursday 22nd of August 2013 07:21:33 AM

মীনা বাজার রহিমআফরোজ ও নন্দনকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা


অর্থনীতি-ব্যবসা, মহানগর, মানবাধিকার, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মীনা বাজার রহিমআফরোজ ও নন্দনকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা

আমার সিলেট ডেস্ক,২২ আগস্ট : ছোট বড় সব ব্যবসা প্রতিষ্ঠানই সুযোগ পেলে নিয়মভঙ্গ করে বিভিন্ন পণ্য বিক্রি করছে। এতে ক্রেতারা ঠকছেন। আইনশৃঙ্খলা বিভিন্ন ভেজালবিরোধী অভিযান পরিচালনা করলেই ওই সব ব্যবসা প্রতিষ্ঠানের এ সব অনিয়ম ধরা পড়ছে। এ সময় তাদের জরিমানাও গুণতে হচ্ছে। বুধবার (বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন) বিএসটিআইএর উদ্যোগে পরিচালিত বাজার অভিযানে ধানম-ির মীনা বাজার, রহিমআফরোজ সুপার স্টোর ও নন্দন মেগা শপকে বিভিন্ন অপরাধে আড়াই লাখ টাকা করে মোট সাত লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

ম্যাজিস্ট্রেট আবিদা আফসারীর নেতৃত্বে ধানম-ি এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত বাজার অভিযান পরিচালনা করেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। বিএসটিআই জানায়, রাজধানীর ৯/এ, ধানম-ির মীনা বাজার বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়াই ম্যাক্স ফ্রেশ ব্রান্ডের দই বিক্রি এবং বিএসটিআইয়ের ছাড়পত্র ছাড়া আমদানিকৃত টুথপেস্ট ও সাবানও বিক্রি করায় ওই প্রতিষ্ঠানকে দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা করে। একই এলাকা রোড-০২, ধানম-ির রহিমআফরোজ সুপার স্টোরও (আগোরা) বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়াই সেজান ব্র্যান্ডের ফ্রুট ড্রিংকস এবং ফার্মল্যান্ড ব্র্যান্ডের ঘি বিক্রি এবং বিএসটিআইয়ের ছাড়পত্র ছাড়াই আমদানিকৃত শ্যাম্পু ও সাবান বিক্রি করায় ওই প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া ওই সময় ২৭ (পুরাতন) ধানম-ি, ৩১২ (পুরাতন) রোড- নন্দন মেগা শপকেও (ভেনছার ক্যাপিটাল কর্পোরেশন) বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়া সেজান ব্রান্ডের ফ্রুট ড্রিংকস, রোমানিয়া ব্র্যান্ডের সেমাই এবং উৎসব ব্র্যান্ডের সেমাই বিক্রি এবং বিএসটিআইয়ের ছাড়পত্র ছাড়াই আমদানিকৃত শ্যাম্পু, টুথপেস্ট, ট্যালকম পাউডার ও সাবান বিক্রি করায় দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com