Wednesday 23rd of October 2019 05:29:58 AM
Thursday 26th of September 2019 01:38:52 AM

মা ও বোন ঢেউয়ে তলিয়ে যেতে দেখেও মুহিত অসহায়

জীবন সংগ্রাম, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মা ও বোন ঢেউয়ে তলিয়ে যেতে দেখেও মুহিত অসহায়

সুনামগঞ্জ প্রতিনিধিঃ কিছুই করার ছিল না ১০ বছর বয়সী শিশু মুহিতের । বৈরী আবহাওয়ায় ট্রলারডুবির সময় মা ও বোনের বাঁচাও বাঁচাও চিৎকারে কেবল কেঁদেছে এই শিশু। সাঁতার কেটে হাওরের একটি গাছের ডাল ধরে নিজেকে রক্ষা করে সে। পরে মা রহিতুন্নেছা ও বোন তাছলিমাকে বাঁচানোর আকুতি জানিয়ে এলাকাবাসীর দৃষ্টি আকর্ষণের প্রবল চেষ্টা করে যান কিন্তু তার সে কাকুতি গ্রাম বাসি পর্যন্ত পৌঁছায়নি।

বুধবার বিকেলে কাঁদতে কাঁদতে এমন মর্মস্পর্শী ঘটনার বর্ণনা দিচ্ছিল শিশু মুহিত। উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের আরজ আলীর ছেলে মুহিত।

মুহিত জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সে পেরুয়ায় খালাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল পরিবারের সঙ্গে। ট্রলার ছাড়ার প্রায় ঘণ্টাখানেক পরে বৃষ্টি ও ঝড় আসে। ঝড়ের কবলে পড়ে ঢেউয়ে নৌকায় পানি উঠতে থাকে। কিছুক্ষণের মধ্যেই ট্রলারটি ডুবে যায়।

সাঁতরে বিলের একটি গাছের ডাল ধরে নিজের প্রাণ বাঁচানো মুহিত আরও জানায়, কিছু সময় পর মাকে দেখে সাঁতার কেটে উঠতে চাচ্ছেন। কিন্তু কিছুক্ষণ পরই ঢেউয়ের কবলে পড়ে ডুবে যান তার মা। পরে আর মাকে দেখতে পায়নি সে।

এলাকাবাসী ইঞ্জিনচালিত নৌকা নিয়ে রাত ৯টায় তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়ার পর মা আর বোনকে খুঁজছিল মুহিত। কিন্তু তার মাকে খুঁজে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে মায়ের লাশ উদ্ধার করে পুলিশ ও এলাকাবাসী। দুপুরে বোনের লাশও উদ্ধার করে ডুবুরি দল।

উল্লেখ্য, নৌকা ডুবির এই মর্মান্তিক ঘটনায় পুলিশের দেওয়া তথ্য মতে সর্বশেষ নিখোঁজসহ ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। অপর দিকে স্থানীয়রা আরও একজন নিখোঁজ রয়েছে বলে দাবী করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc