Friday 25th of September 2020 06:44:13 PM
Saturday 5th of December 2015 06:24:33 PM

মাহমুদ হাসান আবদুল্লাহর চিকিৎসায় সাহায্য প্রয়োজন

জীবন সংগ্রাম, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাহমুদ হাসান আবদুল্লাহর চিকিৎসায় সাহায্য প্রয়োজন

সাড়ে ৩ বছরের শিশুটির চিকিৎসায় আরো ৭ লাখ টাকা দরকার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ডিসেম্বর: মো. মাহমুদ হাসান আবদুল্লাহ। বয়স সাড়ে তিন বছর। হাসান আবদুল্লাহ দীর্ঘদিন ধরে রক্তে ইনফেকশন জাতীয় জটিল রোগে ঝঙঔওঅ গঅঝ আক্রান্ত। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার চিকিৎসা চলছে।

ব্যয়বহুল এ রোগের চিকিৎসা ও শুশ্রƒ্রসা খরচ চালাতে তার ক্ষুদ্র ব্যবসায়ী পিতা মো. জাহাঙ্গীর হোসেন হিমশিম খাচ্ছেন। হাসান আবদুল্লাহর নিত্যদিনের ওষুধ, পথ্য ও চিকিৎসা খরচ চালানোই তার পরিবারে পক্ষে প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তার চিকিৎসায় অন্যান্য খরচের সাথে ১৮টি ইনজেকশন যার প্রতিটির মূল্য ৩৬,০০০/- (ছত্রিশ হাজার) টাকা হিসেবে আরো প্রায় ৭/৮ লাখ টাকার জরুরি প্রয়োজন।

দুরারোগ্য রক্ত রোগে আক্রান্ত হাসান আবদুল্লাহ ১৪ নম্বর সেক্টর উত্তরার বাসিন্দা। হাসান আবদুল্লাহর পিতা মো. জাহাঙ্গীর হোসেন প্রিয় অবুঝ সন্তানের আরোগ্য কামনায় বিকেবান সকল মানুষের কাছে দোয়া এবং আর্থিক সহযোগিতা চেয়ে আবেদন জানাচ্ছেন।

চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে পারেন-মো. জাহাঙ্গীর হোসেন-সঞ্চয়ী হিসাব নং-২০৫০২০৭০২০০ ৭১৪৬১৫,ইসলামী ব্যাংক বাংলাদেশ লি., উত্তরা শাখা,বিকাশ নম্বর- (পার্সোনাল) ০১৭১২ ৩৫০ ২৮৬

উপরোক্ত সংবাদটি মো. জাহাঙ্গীর হোসেনের দায়বদ্ধতায় মানবিক কারনে প্রকাশ করা হল। আমার সিলেট কর্তৃপক্ষ কোন দ্বায় গ্রহণ করবে না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc