‘মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ’ শ্রীমঙ্গল পুলিশ

0
21

নিজস্ব প্রতিনিধিঃ  আজ রোববার ২১ মার্চ সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল থানার সম্মুখস্থ গেইট সংলগ্ন মাস্ক সপ্তাহের উদ্বোধন করেন মৌলভীবাজার সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান জিয়া।

“মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কোভিড ১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশ ব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে আয়োজিত শ্রীমঙ্গলে সপ্তাহব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী দিনে সংক্ষিপ্ত র‌্যালি, সচেতনতামূলক আলোচনা,পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ ও ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়। এই মাস্ক সপ্তাহ কার্যক্রম চলবে আগামী ২৮ মার্চ পর্যন্ত।

ওসি আব্দুস ছালেক দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান জিয়া।বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আকরাম খান,যুগ্ম-সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন ও ছালিক আহমদ, শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন এবং তালুকদার রায়হান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মিডিয়াকর্মী। তাছাড়া আবু তালেব বাদশা, শিক্ষক একরামুল কবির, অঞ্জন দেব, কাজী আসমা প্রমুখ ও উপস্থিত ছিলেন। শিক্ষক জহর তরফদার এতে সঞ্চালনা করেন।

উল্লেখ্য, বক্তারা জনসাধারণকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন এবং প্রয়োজনে বাহিরে আসলে মুখে মাস্ক পরার অনুরোধ করেন।

ওসি আব্দুস ছালেক বলেন, স্বাস্থ্য বিধি না মানলে প্রয়োজনে আমাদের কঠোর হতে হবে,আমরা চাইনা প্রশাসন কঠোর হউক।আশা করবো সবাই যদি একসাথে স্বাস্থ্য বিধি মেনে চলি আমরা করোনা থেকে মুক্তি থাকতে পারবো।

'মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ' শ্রীমঙ্গল পুলিশ
‘মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ’ শ্রীমঙ্গল পুলিশের প্রচারণায় স্থানীয় নেতৃবৃন্দ।