Sunday 12th of July 2020 07:40:17 PM
Tuesday 23rd of June 2020 12:48:55 PM

মাশরাফির রোগমুক্তি কামনায় দোয়া ও বিশেষ প্রার্থনা

ক্রিকেট, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাশরাফির রোগমুক্তি কামনায় দোয়া ও বিশেষ প্রার্থনা

নড়াইল প্রতিনিধিঃ বাংলাদেশ ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক নড়াইল২আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জার আশু রোগমুক্তি কামনা করে নড়াইলে দোয়া বিষেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার আছর নামাজের পর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শহরের মহিষখোলা ডায়াবেটিস হাসপাতাল জামে মসজিদ জেলা জজকোর্ট জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয় এবং সোমবার সন্ধ্যায় সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে শহরের রুপগঞ্জ বাজার কালীবাড়ী মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহসভাপতি নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শামিমুল ইসলাম টুলু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশন কর্মকর্তা এম এম কামরুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহানসহ অনেকে এবং  প্রার্থনা অনুষ্ঠানে সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুছাত্রলীগ নেতা অন্তু কাপুড়িয়াসহ অনেক।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক বলেন,‘বাংলাদেশের তরুণ প্রজন্মের উদীয়মান নেতা,নড়াইলের সর্বস্তরের মানুষের আশার আলো মাশরাফি বিন মর্তুজাএমপি করোনায় আক্রান্ত হওয়ায় আমরা গভীরভাবে চিন্তিত মর্মাহত। দেশররত্ন শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনাকাল থেকে তিনি দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc