Sunday 16th of June 2019 03:15:04 PM
Saturday 8th of December 2018 12:22:30 AM

মাশরাফি’র পক্ষে ক্যাম্পেইন’র সিদ্ধান্ত নাগরিক সমাজের

ক্রিকেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাশরাফি’র পক্ষে ক্যাম্পেইন’র সিদ্ধান্ত নাগরিক সমাজের

নড়াইল প্রতিনিধি: নড়াইল-২ (নড়াইল সদর ও লোহাগড়া) আসনে ক্রিকেট তারকা মাশরাফী বিন মুর্তজার পক্ষে নির্বাচনী প্রচারণা করতে নড়াইলের নাগরিক সমাজের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে ‘নড়াইল সচেতন নাগরিক সমাজ’-এর আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ মত বিনিময় সভায় নড়াইল সচেতন নাগরিক সমাজ-এর আহবায়ক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডঃ এস.এ মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম নবী, নড়াইল সচেতন নাগরিক সমাজ-এর কর্মকর্তা রেজাউল আলম, কাজী হাফিজুর রহমান, শিক্ষক আসাদুজ্জামান, অধ্যক্ষ বদরুল ইসলাম, অ্যাডঃ মাহবুবুর রহমান রাবু, অধ্যক্ষ ফয়সাল খান, নারী নেত্রী আঞ্জুমান আরা, রওশন আরা কবির লিলিসহ অনেকে।
সভায় বক্তারা বলেন, জেলার উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ করে মাশরাফি’র জন্য কাজ করতে হবে এবং তাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে এ জন্য ‘ নড়াইল সচেতন নাগরিক সমাজ’এর ব্যানারে ডোর টু ডোর সকল শ্রেণিপেশার মানুষের নিকট দেশের শ্রেষ্ঠ সম্পদ নড়াইল এক্সপ্রেস মাশরাফির জন্য ভোট ক্যাম্পেইনে নামতে হবে।
সভায় সংসদীয় আসনের নড়াইল ও লোহাগড়া পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড এবং প্রতিটি ইউনিয়নে ( ২০টি ইউনিয়ন) নির্বাচনী কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
সভাশেষে সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে একটি কমিটি গঠন করা হয়, কমিটিতে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার অ্যাডঃ এসএ মতিনকে আহবায়ক, ফকির ওয়াহিদুজ্জামান ঠান্ডু, অ্যাডঃ শরীফ মাহাবুবুল করীম, কাজী হাফিজুর রহমান ও রেজাউল আলমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়া নড়াইল ও লোহাগড়া উপজেলা পর্যায়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা এই কমিটির সদস্য হিসেবে থাকছেন।

সভায় জেলা আইনজীবী সমিতি, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও ক্রীড়া সংগঠন, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সমিতি, এনজিও প্রতিনিধি, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারি কল্যান সমিতি, ইজিবাইক-ইজিভ্যান সমিতি, ইমারত নির্মাণ শ্রমিক, কবি-সাহ্যিতিক সমিতি, বনিক সমিতি, মহিলা সমিতি, নারী সংগঠন ও তরুণ সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc