Wednesday 19th of December 2018 01:33:20 AM
Tuesday 27th of November 2018 11:28:51 PM

মাশরাফির নির্বাচন পরিচালনার দ্বায়িত্ব আ,লীগের কাছে

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাশরাফির নির্বাচন পরিচালনার দ্বায়িত্ব আ,লীগের কাছে

নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নির্বাচন পরিচালনার যাবতীয় দ্বায়িত্ব জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে অর্পন করলেন মাশরাফির পিতা গোলাম মোর্তজা স্বপন।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস বোসের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় মাশরাফির মনোনয়ন ফর্মসহ যাবতীয় কাগজপত্র মাশরাফির পিতা গোলাম মোর্তজা স্বপন আনুষ্ঠানিক ভাবে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস বোস ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর কাছে প্রদান করেন।

গোলাম মোর্তজা স্বপন জানান, বুধবার মাশরাফির মনোনয়ন পত্র রিটানিং অফিসারের কাছে জমাদানসহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল নির্বাচনী কাজ জেলা আওয়ামীলীগের দিক নির্দেশনা অনুযায়ী হবে। আমরা সকলে সহযোগিতা করবো।

সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, আমি নড়াইল-১ আসনে মনোনয়ন চেয়েছিলাম নেত্রী যেটা ভালো মনে করেছেন সেটাই করে শরিক দল জাসদের নুরুল আম্বিয়াকে দিয়েছেন। আমরা ২টি আসনেই নেত্রীকে নৌকা উপহার দিবো। তিনি আরো বলেন মাশরাফি ১৬ কোটি মানষের অহংকার হ্রদয়ের স্পন্দন তাই আমরা মাশরাফিকে সর্বোচ্চ বেশি ভোটের ব্যবধানে বিজয়ী করবো।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস বলেন,আজ থেকেই মাশরাফিকে বিজয়ী করার জন্য জেলা আওয়ামীলীগ কাজ শুরু করলো। আমরা নড়াইল-১ ও নড়াইল-২ আসনের জন্য নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করবো। কমিটিই নির্বাচনের বিভিন্ন দিক নির্দেশনা দিবেন। আগামীকাল মাশরাফির পক্ষে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে মনোনয়ন ফর্ম জমা দেয়া হবে।

বিশেষ বর্ধিত সভায়  জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর  বিশ্বাস,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ অচিন চক্রবর্তীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, উপজেলা ,থানা ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য- নড়াইল-১ আসনে বর্তমান সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ও জোটের প্রার্থী হিসাবে জাসদ একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া  দুইজনকে মহাজোট থেকে টিকেট দেয়া হয়েছে এবং নড়াইল-২ আসনে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে টিকেট দেয়া হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc