Monday 27th of January 2020 12:04:56 AM
Monday 5th of August 2019 11:12:37 PM

মাশরাফির অনুরোধে নড়াইলে স্বাস্থ্য বিভাগে ৪ ডাক্তার

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাশরাফির অনুরোধে নড়াইলে স্বাস্থ্য বিভাগে ৪ ডাক্তার

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করনের জন্য কাজ করছেন জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সম্প্রতি সৎসদ সদস্য মাশরাফি স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিবের সাথে দেখা করে চিকিৎসক সমস্যা সমাধানের জন্য অনুরোধ জানালে তিনি দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দেন। তারই ধারাবাহিকতায় নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক সমস্যা সমাধানের ৪ জন চিকিৎসককে সদর হাসপাতালে বদলি করা হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব বরাবর মাশরাফি বিন মর্ত্তুজার আবেদনের প্রেক্ষিতে রবিবার (৪ আগস্ট) নড়াইল আধুনিক সদর হাসপাতালে ৪টি শূন্যপদে ৪ জন কনসালটেন্ট(বিষেশজ্ঞ) পদায়ন করা হয়েছে। তারা হলেন জুনিয়র চক্ষু কনসালটেন্ট ডাঃ কাজী আনিসুর রহমান, জুনিয়র ই.এন.টি কনসালটেন্ট ডাঃ মোঃ নুর কুতুবুল আলম, জুনিয়র কনসালটেন্ট (গাইনী এন্ড অবস) ডাঃ মৃদুলা কর এবং জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থিশিয়া) ডাঃ এএইচ এম শাহিনুর রহমান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বাবু ৪জন চিকিৎসক হাসপাতালে পদায়নের বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন চিকিৎসকগন কর্মস্থলে যোগদান করলে চিকিৎসক সংকট অনেকটা কাটিয়ে ওঠা সম্ভব হবে বলেও জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc