Saturday 26th of September 2020 11:42:45 PM
Saturday 8th of March 2014 09:07:37 PM

মালয়েশিয়ান নিখোঁজ বিমানটি কি চীন সাগরে বিধ্বস্ত?

আন্তর্জাতিক, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মালয়েশিয়ান নিখোঁজ বিমানটি কি চীন সাগরে বিধ্বস্ত?

আমারসিলেট24ডটকম,০৮মার্চঃ মালয়েশিয়ান এয়ারলাইন্সের নিখোঁজ হওয়া যাত্রীবাহী বিমানটি দক্ষিণ চীন সাগরে বিধ্বস্ত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। একজন নৌকর্মকর্তার বরাত দিয়ে ভিয়েতনামের রাষ্ট্রায়ত্ত গণমাধ্যম এ খবর জানিয়েছে। ২২৭ যাত্রী ও ১২ ক্রু বহনকারী বোয়িং-৭৭৭ বিমানটি কুয়ালালামপুর থেকে বেইজিং যাওয়ার পথে আজ শনিবার ভোররাতে নিখোঁজ হয়ে যায়। প্রায় ৪ঘণ্টা নিখোঁজ থাকার পর ভিয়েতনামের নৌকর্মকর্তা এডমিরাল নগো ভ্যান ফ্যাটের বরাত দিয়ে দেশটির তুয়োই ট্রে বার্তা সংস্থা বিমানটির বিধ্বস্ত হওয়ার খবর জানিয়েছে।
এডমিরাল ফ্যাট জানিয়েছেন, দক্ষিণ ভিয়েতনামের একটি দ্বীপের কাছে অবস্থানরত কয়েকটি নৌকা থেকে তাকে বিমান বিধ্বস্ত হওয়ার খবর জানানো হয়। নৌবাহিনীর উদ্ধারকারী দল এরই মধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে বলে তিনি জানান। অবশ্য মালয়েশিয়া এয়ারলাইন্সের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে কিছু জানানো হয়নি। বিমানের ১৩টি দেশের আরোহীদের মধ্যে ১৫৮ জন চীনের নাগরিক বলে জানিয়েছে চীনের রাষ্ট্রীয় টেলিভিশন।
বিমানটি মালয়েশিয়ার স্থানীয় সময় রাত ২টা ৪০ মিনিটে নিখোঁজ হয়ে যায়। অবশ্য বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে কোনো ডিসট্রেস সিগনাল দেয়নি। একে খুবই অস্বাভাবিক ঘটনা হিসেবে উল্লেখ করে ইউনাইটেড এয়ালাইন্সের সাবেক পাইলট রস আইমার। তিনি বলেন, এটিকে একটি নজিরবিহীন ঘটনা বলা যায়। অপরদিকে বোয়িং ৭৭৭ বিমানের ১৯ বছরের ইতিহাসে এমন মারাত্মক দুর্ঘটনা আর ঘটেনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc