Wednesday 20th of January 2021 09:55:02 AM
Sunday 18th of June 2017 01:13:37 AM

মার্কিন শাসক গোষ্ঠী হচ্ছে সম্প্রসারণকামী,বলদর্পী ও চাঁদাবাজ

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মার্কিন শাসক গোষ্ঠী হচ্ছে সম্প্রসারণকামী,বলদর্পী ও চাঁদাবাজ

“ইরানের সশস্ত্র বাহিনীর ডেপুটি চিফ অব স্টাফ ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি”

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮জুন,ডেস্ক নিউজঃ   ইসলামি প্রজাতন্ত্র ইরানের সশস্ত্র বাহিনীর ডেপুটি চিফ অব স্টাফ ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি বলেছেন, আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইল যদি তাদের বর্তমান আচরণে পরিবর্তন না আনে, তাহলে ইরান মৌলিক পদক্ষেপ নেবে। আমেরিকাকে শাস্তি দেয়ার উপকরণ ইরানের হাতে রয়েছে। ইরানের জাতীয় সম্প্রচার সংস্থা আইআরআইবি-কে দেয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেছেন।

মাসুদ জাযায়েরি আরও বলেছেন, মার্কিন শাসক গোষ্ঠী হচ্ছে সম্প্রসারণকামী, বলদর্পী ও চাঁদাবাজ। এ কারণেই তারা ন্যায়কামী ইরানের সঙ্গে শত্রুতা করছে। ইরানে ইসলামি বিপ্লব সফল হওয়ার পর থেকেই তারা ইসলামি বিপ্লব ও সরকারের সঙ্গে শত্রুতা করে যাচ্ছে।

তিনি বলেন, আমেরিকা যে পথে চলছে তাতে পরিবর্তন আনতে হবে। এ ক্ষেত্রে পরিবর্তন আনতে ইরান তাদেরকে বাধ্য করবে। তিনি বলেন, গোটা বিশ্বের মানুষ আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইলকে সন্ত্রাসীদের গডফাদার বলে জানে। আর সন্ত্রাসবাদের সেই গডফাদার আমেরিকাই ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসির বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ তুলছে। কিন্তু বাস্তবতা হলো, প্রতিষ্ঠার প্রথম থেকেই আইআরজিসি সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করে এসেছে।

ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি বলেন, শত্রুতামূলক এসব পদক্ষেপ আমাদেরকে বড় শয়তান আমেরিকার বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যেতে আরও বেশি প্রত্যয়ী করে তুলছে।পার্সটুডে


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc