Sunday 20th of September 2020 04:23:56 PM
Thursday 13th of August 2015 12:01:18 AM

চুনারুঘাট ছাত্রদলের সংবাদ সম্মেলন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট ছাত্রদলের সংবাদ সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্টঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের চুনারুঘাট উপজেলার আহবায়ক সৈয়দ আবু নাঈম হালিমের উপর হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিচার বিভাগীয় তদন্তের দাবীতে চুনারুঘাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চুনারুঘাট উপজেলা, চুনারুঘাট পৌরসভা ও চুনারুঘাট সরকারী কলেজ শাখা। গতকাল বুধবার বিকাল ৫টায় উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রদল চুনারুঘাট উপজেলা’র সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল মান্নান রুমন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চুনারুঘাট উপজেলা’র যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব খাইরুল আলম, ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মীর সিরাজ, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল মুকিত, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এ্যাডভোকেট মোজাম্মেল হক চৌধুরী, পৌর যুবদলের সভাপতি আ. হামিদ, পৌর যুবদলের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক জালাল মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রফিক তালুকদার, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম সুজন, মঈনুল হাসান চৌধুরী সৌরভ, চুনারুঘাট সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক ফখরুল হাসান মুহিত, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, বেলাল হোসেন রাবেলসহ অসংখ্য নেতা-কর্মী।

লিখিত বক্তব্যে আব্দুল মান্নান রুমন বলেন, শ্রেণি-পেশা-বয়স ও ব্যক্তিত্ব নির্বিশেষে আওয়ামী লীগ সরকারের অকথ্য নির্যাতনের মাত্রা চরম পর্যায়ে পৌঁছেছে। এরই ধারাবাহিকতায় সিলেটের বিএনপি নেতা ইলিয়াস আলীর গুম, হবিগঞ্জ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও হবিগঞ্জের পৌরসভার মেয়র আলহাজ্ব জি.কে. গাউছকে কারাগারে আটক ও সন্ত্রাসী লেলিয়ে দিয়ে ছুরিকাঘাত ও ছাত্রদলের কেন্দ্রিয় সভাপতি রাজীব আহসানকে হয়রানী করার হীন উদ্দেশ্যে গ্রেফতার ও নির্যাতন সমান তালে চলছে। এই বাকশালী সরকারের থাবা থেকে নারী-শিশু কারো নিস্তার নেই।

নির্বিচারে দমনের এই খড়গ চুনারুঘাটের জনপ্রিয় ছাত্রনেতা সৈয়দ আবু নাঈম হালিম এর উপর তোলা হয়েছে। সৈয়দ হালিমের উপর বানোয়াট ও হাস্যকর ডাকাতি মামলা এই সরকারের হীনমন্যতার পরিচায়ক ও চরিত্র হরণের অপপ্রয়াস বলে আমরা মনে করি। উক্ত সংবাদ সম্মেলনে, অবিলম্বে সৈয়দ হালিমের বিরুদ্ধে আণিত মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান আব্দুল মান্নান রুমন। উলি¬খিত দাবী পূরন না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও সংবাদ সম্মেলন থেকে হুশিয়ারী জানানো হয়।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc