মামলাটিকে গুরুত্ব না দেয়ায় গ্রেপ্তারি পরোয়ানা জারি

    1
    4

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : নায়িকা হিসেবে খ্যাত বলিউডের মিষ্টি মেয়ে প্রীতি জিনতার বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের মুম্বাইয়ের আন্ধেরি আদালত। একটি প্রত্যাখ্যাত ব্যাংক চেক নিয়ে আদালতের নির্দেশ অমান্য করায় বৃহস্পতিবার তার বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।এর আগে গত বুধবার এই মামলায় জড়িত থাকার জন্য আদালত তাকে ৫ হাজার রুপি জরিমানা করেন।

    জানা যায়, কিছুদিন আগে প্রীতি জিনতার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবি ‘ইশক ইন প্যারিস’ মুক্তি পাওয়ার পরেই তুমুল বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। পারিশ্রমিক হিসেবে মোট ১৮ লাখ ৯০ হাজার রুপির একটি চেক বাউন্স হওয়ায় প্রীতির বিরুদ্ধে মামলা করেন ছবিটির চিত্রনাট্যকার আব্বাস তায়রিওয়ালা।

    মামলার বিষয়টিকে প্রীতি জিনতা গুরুত্ব না দেয়ায় কিছুদিন আগে আদালত তাকে দুই হাজার রুপি জরিমানা করে। যা তিনি পরিশোধ করলেও পরবর্তীতে মামলা সম্পর্কে আর কোনো খোঁজ নেননি। এরপর আদালত তাকে হাজির হওয়ার নির্দেশ দিলেও তিনি হাজির না হওয়ায় বুধবার ফের ৫ হাজার রুপি জরিমানা করা হয়। কিন্তু তারপরও প্রীতির টনক না নড়ায় তার বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

    তবে প্রীতির আইনজীবী রত্নেশ্বর ঝা জানিয়েছেন, তিনি মুম্বাইয়ের বাইরে থাকায় আদালতে হাজির হতে পারেননি। আর আব্বাস তায়রিওয়ালার দাবিও অনৈতিক। কারণ চিত্রনাট্য হস্তান্তরে তাকে যে সময় দেয়া হয়েছিল তিনি তা সেই সময়ে দেননি। এমনকি তার লিখিত সংলাপও ছবিতে ব্যবহৃত হয়নি। তারপরও তাকে চেক দেয়া হয়েছে যা আমাদের অফিস থেকে সংগ্রহ করা হয়। প্রীতি তাকে কোনো চেক দেননি। তিনি আন্ধেরি আদালতের এই আদেশ মুম্বাই হাইকোর্টে চ্যালেঞ্জ করবেন বলেও জানান রত্নেশ্বর।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here