Wednesday 2nd of December 2020 07:23:45 PM
Friday 23rd of October 2020 12:15:33 PM

মানিকগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত -৩,আহত-১৫

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মানিকগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত -৩,আহত-১৫

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা ২টার দিকে মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ঋষিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাসচালক হৃদয় মিয়া, বাসের যাত্রী সদর উপজেলার বেতিলা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী আনোয়ার বেগম ও পথচারী নিখিল। এদের মধ্যে নিখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্য দুইজন ঘটনাস্থলে মারা গেছেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, বেলা দুইটার দিকে হরিরামপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শুকতারা পরিবহনের (মেহেরপুর-জ-১১-০০০৪) একটি বাস ঋষিপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় রাস্তায় থাকা পথচারী নিখিল গুরুতর আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc