Saturday 26th of September 2020 08:29:55 PM
Thursday 26th of December 2013 08:42:31 PM

মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে মানহানিকর মামলায় জামিন

আইন-আদালত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে  মানহানিকর মামলায় জামিন

আমারসিলেট24ডটকম,২৬ডিসেম্বরঃ  দৈনিক মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক ও প্রকাশক মাহবুবা চৌধুরী প্রধান প্রতিবেদক কাজী সোহাগ বৃহস্পতিবার ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করেন এবং অপর আবেদনে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দেন বিজ্ঞ বিচারক।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্য মতিউর রহমান এমপির পূত্র মোহিত উর রহমান শান্ত বাদী হয়ে মানবজমিন পত্রিকায় ‘ময়মনসিংহের যুবরাজ তিনি’ প্রকাশিত  প্রতিবেদন প্রকাশিত হওয়ায়  পত্রিকার সম্পাদক, প্রকাশক, প্রধান সম্পাদক,  প্রধান প্রতিবেদক, স্টাফ রিপোর্টার মতিউল আলমের বিরুদ্ধে  মানহানিকর মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার  দুপুরে ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট মোঃ ওয়ায়েজ কুরুনী খান চৌধুরীর আদালতে তারা হাজিরা দেন। এসময় বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক ও প্রকাশক মাহবুবা চৌধুরী, প্রধান প্রতিবেদক কাজী সোহাগকে  ৫ হাজার টাকার বন্ডে জামিনের আদেশ দেন। এই মামলায় স্টাফ রিপোর্টার মতিউল আলম ইতিপূর্বৈই জামিনে ছিলেন। এছাড়াও অপর আবেদনে মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক ও প্রকাশক মাহবুবা চৌধুরীকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি প্রদানের আদেশ দেন বিজ্ঞ বিচারক।
এই মামলায় অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদের নেতৃত্বে আদালতে এছাড়াও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুর গফুর, অ্যাডভোকেট দিদারুল ইসলাম দিদার, অ্যাডভোকেট গোলাম মোস্তফা, অ্যাডভোকেট বজলুল করিম চৌধুরী, অ্যাডভোকেট মোখলেছুর রহমান কেনান, অ্যাডভোকেট নূরুল হক, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম, অ্যাডভোকেট  মোয়াজ্জেম হোসেন হেলাল, অ্যাডভোকেট মোঃ আমিরুল ইসলাম খান, অ্যাডভোকেট আব্দুর রহমান খান বাচ্চু, অ্যাডভোকেট মোঃ আব্দুল হামিদ প্রমূখ।
কোর্টে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন সংগ্রাম পরিষদের সভাপতি সালেহুজ্জামান খান রুনু ও মিসেস খালেদা খানম রুনু, ময়মনসিংহ সিটি প্রেসকাবের সভাপতি ও এনটিভি’র স্টাফ রিপোর্টার এম. আইয়ুব আলী, সহ-সভাপতি- মাছরাঙ্গা টিভি ও সংবাদের জেলা প্রতিনিধি শরীফুজ্জামান টিটু, দৈনিক আমাদের সময় এর স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম, এটিএন বাংলা ও এটিএন নিউজ জেলা প্রতিনিধি শাহ আলম উজ্জল, দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি নজীব আশরাফ, নিউ নেশন জেলা প্রতিনিধি কাফি খান, ভোরের কাগজ ও নিউজ টুডে’র জেলা প্রতিনিধি রুহুল আমীন খানসহ মানবজমিনের উপজেলা প্রতিনিধি সিরাজুল হক সরকার (মুক্তাগাছা), খালিদ মাসুদ (ত্রিশাল), মনিরুজ্জামান খান (ভালুকা), ওমর ফারুক সুমন(হালুয়াঘাট) এনায়েতুর রহমান (ফুলবাড়িয়া), জাহাঙ্গীর আলাম (ফুলপুর), শফিউল আলম মারুফ(গফরগাঁও) প্রমূখ সাংবাদিক নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc