মাধবপুর থেকে মৌলভীবাজারের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

    0
    6

    নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে তামান্না আক্তার মনি (২০) নামে এক নারী শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে বসতঘর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

    নিহত তামান্না মৌলভীবাজার সদর উপজেলার জালুয়াবাদ গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী। তিনি জগদীশপুরে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে শ্রমিক পদে কর্মরত ছিলেন। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গত দুই মাস যাবত উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে অলি মিয়ার বাড়িতে ভাড়া থেকে যমুনা কোম্পানিতে চাকুরী করতেন। সাড়ে তিন বছর আগে তাদের বিয়ে হয়। প্রতিনিয়ত সংসারে অভাব-অনটন আর ঝগড়া গেলেই থাকত। রাতে কোন এক সময় এ ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা।

    ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন বলে স্থানীয়রা জানান। স্বামী পলাতক থাকায় এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধূমজাল সৃষ্টি হয়েছে স্থানীয়দের মধ্যে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেনে বিষয়টি নিশ্চিত করে জানান , মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার কারণে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।