মাধবপুর ইফতারের জন্য সায়হাম গ্রুপের ১৩ লক্ষ টাকার অনুদান প্রদান

0
75
মাধবপুর ইফতারের জন্য সায়হাম গ্রুপের ১৩ লক্ষ টাকার অনুদান প্রদান
মাধবপুর ইফতারের জন্য সায়হাম গ্রুপের ১৩ লক্ষ টাকার অনুদান প্রদান

মাধবপুর (হবিগঞ্জ) থেকেঃ প্রতি বছরের ন্যায় এবারও সায়হাম গ্রুপের সৌজন্যে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মাধবপুর উপজেলাধীন ২ শতধিক বিভিন্ন মসজিদে সম্মানিত রোজাদারগণের সম্মানে ইফতার মাহফিলের জন্য প্রায় ১৩ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও কর্ণধার আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল এর তত্ত্বাবধানে গত ৭ এপ্রিল সাহেব বাড়ী প্রাঙ্গণে উক্ত অনুদান প্রদান উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড এর চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান প্রায় ২ শতাধিক মসজিদ, এতিমখানা ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি, সেক্রেটারী  ও ইমাম সাহেবদের নিকট আনুষ্ঠানিক ভাবে ইফতার মাহফিলের আর্থিক অনুদানের টাকা তুলে দেন।

তিনি বলেন, সায়হাম পরিবার আপনাদের সুখ দুঃখ বিপদ-আপদে পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। স্কুল কলেজ, মসজিদ, মক্তব ও মাদ্রাসাসহ বিভিন্ন স্থাপনের মাধ্যমে এলাকার ছেলে মেয়েদের শিক্ষা দীক্ষার মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সায়হাম গ্রুপ সব সময়ই সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছে তিনি বলেন, আমাদের পরিবারের বড় ভাই সাবেক কৃষি প্রতিমন্ত্রী মরহুম সৈয়দ মোঃ কায়সারসহ আমাদের পরিবারের সকল সদস্যের জন্য দোয়া করবেন। যাতে মাহে রমজানের পূর্ণ ফজিলত রহমত বরকত নসিব হয়।

তিনি আরও বলেন, গরীব অসহায় এতিম মিছকিন বিধবাদের জন্য প্রতি বছরের ন্যায় এ বছরও ২০ হাজারেরও বেশি ইফতার সামগ্রী বিতরণের প্রস্তুতি মূলক কাজ সম্পূর্ণ করা হয়েছে। তিনি বলেন, আমাদের পরিচয় আমরা মুসলমান, মুসলমান হিসেবে আমাদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে।  আমাদেরকে মুসলমানিত্ব অর্জন করতে হবে। মাহে রমজানের ফজিলত ও বরকত লাভের উদ্দেশ্য দান খয়রাত করতে হবে। ইফতারের আগে দোয়া কবুল হয়। একমাত্র আল্লাহ ও তার রাসুলের সন্তুষ্টির লাভের উদ্দেশ্য ইবাদাত বন্দীগি করতে হবে। সায়হাম গ্রুপের সিনিয়র ব্যবস্থাপক মোঃ ইরশাদ চৌধুরী ও মোস্তফা কামাল বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন, মাওঃ মাহবুবুল আলম, মাওঃ মুফতী নাজিমুদ্দিন মাছুমী, মাওঃ এহ্তাশামুল হক, মাওঃ কামরুল হাসান মানিক,  মাওঃ তাজুল ইসলাম,  মাওঃ আব্দুল ওয়াহেদ চৌধুরী,  মাওঃ উসমানী গনি ছালেহী, মাওঃ হোসাইন আহমেদ, মাওঃ জাহির উদ্দীন,  হাফেজ আব্দুল আউয়াল প্রমুখ। উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীম,  মাধবপুর পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক, মাধবপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল আজিজ,  সাংবাদিক আলাউদ্দিন আল রনি, চৌমুহনী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, ধর্মঘরের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন,  বুল্লার সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম, হাজী আব্দুল কুদ্দুস মেম্বারসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মরহুম সৈয়দ মোঃ কায়সার এর রুহের মাগফিরাত ও বাংলাদেশসহ মুসলিম বিশ্বের ঐক্য শান্তি রহমত কামনা করে সর্বশক্তিমান আল্লাহর নিকট মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here