মাধবপুরে ৮ শিশু শিক্ষার্থীকে বেধে পিটিয়ে আহত

    0
    6

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১ফেব্রুয়ারী,হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার সম্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮ শিশু শিক্ষার্থীকে বেধে পিটিয়ে আহত করেছে ওই গ্রামের ৩ ব্যক্তি।
    এ ঘটনায় অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। বুধবার (১০ফেব্রুয়ারী) দুপুরে বিদ্যালয়ে বিরতীর সময় এ ঘটনা ঘটে।
    আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
    আহতরা হল চতুর্থ শ্রেণীর ছাত্র রুবেল, সুমাইয়া, পঞ্চম শ্রেণীর ছাত্রী নারগিস, হালিমা, তানিয়া, সাবিকুন্নাহার, তৃতীয় শ্রেণীর ছাত্রী তহুরা।
    হাসপাতালে চিকিৎসাধীন এই শিশু শিক্ষার্থীরা জানান, বুধবার (১০ফেব্রুয়ারী) দুপুরে বিদ্যালয়ের বিরতী (টিফিন) চলাকালে চতুর্থ শ্রেণীর ছাত্র রুবেল ও শাহেদের মধ্যে কিছু ঝগড়া হয়। এ খবর পেয়ে শাহেদের বাবা জাহেদ, মা আশেদা, বোন রুজিনা ও রাজিয়া বিদ্যালয়ে এসে ওই শিশু শিক্ষার্থীকে বেধে বেধড়ক মারধোর করে।
    খবর পেয়ে শিক্ষার্থীদের অভিভাবকরা এসে ছাত্রছাত্রীদের উদ্ধার করে চেয়ারম্যানের সহযোগীতায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেন। সম্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিব উল্লাহর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,একজন শিক্ষক ব্যতিত সবাই মাধবপুর সদরে মিনা মেলায় ছিলাম। এই ঘটনা সম্পর্কে আমার জানা নেই।
    উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দেওয়ান নাজমুল আলম জানান, যারা নির্যাতন করেছে তাদের বিরুদ্ধে ব্যসস্থা নেয়া হবে।
    চেয়ারম্যান মীর মুর্শিদ আলম জানান, এটি একটি অমানবিক ঘটনা। শিশুদের মাধবপুর উপজেলা স্ব্স্থ্যা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
    এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মুনিব হোসেন জানান, অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

       

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here