Sunday 17th of January 2021 07:20:49 PM
Wednesday 15th of July 2020 10:58:42 PM

মাধবপুরে সাহসী যোদ্ধা এসিল্যান্ড করোনায় আক্রান্ত

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাধবপুরে সাহসী যোদ্ধা এসিল্যান্ড করোনায় আক্রান্ত

পিন্টু অধিকারী মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জ মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার প্রাণঘাতী করোনায় আক্রান্ত। ১৪ জুলাই মঙ্গলবার রাতে রিপোর্টে তাঁর শরীরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইশতিয়াক আল-মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার করোনায় আক্রান্ত হওয়ায় খবরে মাধবপুর উপজেলার সাধারণ মানুষ তার সুস্থ্যতা কামনায় ব্যাকুলতা প্রকাশ করেছেন।

জানা গেছে,উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার করোনা সংকটের শুরু থেকেই মাধবপুর বাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সহকারী কমিশনার ভূমির শারিরিক অবস্থা ভাল আছে। তাঁর মনোবল শক্ত রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। মঙ্গলবার রাতে তার করোনা পজেটিভ নিশ্চিত হওয়ার পর মাধবপুর উপজেলা পরিষদের সরকারি বাসায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার মুঠোফোনে জানান, এর পূর্বে দুইবার করোনার স্যাম্পল নেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। ১২ তারিখ থেকে কিছুটা অসুস্থ্যবোধ করায় পুনরায় স্যাম্পল প্রেরণ করা হয়। ১৪ তারিখ রিপোর্ট পজেটিভ এসেছে।

তিনি বলেন, আমি শারীরিক ভাবে সুস্থ্য আছি। সাস্থ্যসেবা মেনে হোম কোয়ারেন্টিনে আছি। সকলের নিকট আমার সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি। উপজেলাবাসী যেন সুস্থ্য থাকেও ভাল থাকে সেই কামনা করছি।

বিভিন্ন শ্রেণিপেশার মানুষের তথ্যমতে, করোনা সংকট শুরু থেকে উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার অসহয়ের পাশে ছিলেন। হতদরিদ্রের মাঝে সরকারি ত্রাণ বিতরণ, আক্রান্তদের সহায়তা প্রদান।

পাশাপাশি করোনা প্রতিরোধে তার কঠোরতাও ছিল নজরকাড়ার মত। বিশেষ করে বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ও মাক্স পরা, সরকারি নিয়মে বাহিরে দোকানপাট খোলা রাখা বন্ধ করতে দিনরাত পরিশ্রম করে সাধারণ মানুষের হৃদয়ের মাঝে স্থান করে নিয়েছেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc