Monday 17th of December 2018 09:29:44 AM
Thursday 26th of April 2018 06:26:49 PM

মাধবপুরে চা শ্রমিকের লাশ উদ্ধার

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাধবপুরে চা শ্রমিকের লাশ উদ্ধার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬এপ্রিল,হবিগঞ্জ প্রতিনিধি:   হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা বাগান থেকে স্বপন খন্দ নামে এক চা শ্রমিকের মরদেহ উদ্ধারকরেছে পুলিশ। নিহত স্বপন খন্দ৩০ বছর হবে। তিনি ওই বাগানের মৃত সুজন খন্দের পুত্র। ২৬ এপ্রিল বৃহষ্পতিবার সকাল ১০টায় মাধবপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার  করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

স্হানীয় সূত্রে পাওয়া, গত ২৫ এপ্রিল বুধবার স্বপন খন্দ নেশাগ্রস্হ হয়ে তার স্ত্রী জনি খন্দ কে বেধর মারপিট করেন। তারপর স্ত্রীর সাথে রাগ করে কোন এক সময় ঘরের দরজা জানালা বন্ধ করে ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরদিন বুধবার সকালে
স্ত্রী জনি খন্দ তার স্বামী কে ডাকলে তিনি সাড়া শব্দ না দিলে স্হানীয় এলাকাবাসীর সহযোগীতায় দরজা জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখতে পান স্বপন খন্দের মরদেহ ঘরের তীরের সাথে ঝুলে রয়েছে। মাধবপুর থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। মাধবপুর থানার এসআই আব্দুস সাত্তার সত্যতা স্বিকার করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc